আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জের বন্যা পরিস্থিতি পরিদর্শনে শিক্ষামন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ২০:৩২:০১

গোলাপগঞ্জ প্রতিনিধি :: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, দেশে জনগণের চাহিদা পূরণের জন্য পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ আছে। বর্তমান বন্যায় সৃষ্ট পরিস্থিতি মোকাবেলার জন্য যা যা করণীয় উপজেলার প্রশাসনের প্রতি নির্দেশ দেওয়া হয়েছে। সঠিকভাবে ত্রাণ সুষম বন্টণের জন্য বন্যায় আক্রান্ত প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের সমন্বয়ে ত্রাণ বিতরণ কর্যক্রম পরিচালিত হবে। সুষম বন্টনে কোন অনিয়ম হলে তাতে কোন ব্যক্তিকে ছাড় দেওয়া হবে না। যেসকল রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলো পর্যায়ক্রমে মেরামত করা হবে।

তিনি মঙ্গলবার গোলাপগঞ্জ পৌরসদরের ৫নং স্বরস্বতী ওয়ার্ডের সুরমা নদীর পানির বন্যায় আক্রান্ত এলাকা পরিদর্শনে এসে এসব কথা বলেন।

এসময় মন্ত্রীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিসবাহ, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম, গোলাপগঞ্জ মডেল থানা ওসি একেএম ফজলুল হক শিবলী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, সদর ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আবদুল ওয়াদুদ, লক্ষ্মীপাশা ইউপির সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদ, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান লুতি, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রিংকু, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, আওয়ামীলীগ নেতা আর্জমন্দ আলী, ঢাকাদক্ষিণ ইউপি সদস্য সেলিম আহমদ, আওয়ামীলীগ নেতা আলীম উদ্দিন, ফখরুল ইসলাম, আবু সুফিয়ান আজম, যুবলীগ নেতা আজমল হোসেন মনি, পৌর ছাত্রলীগ সহ সভাপতি সুমন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/আহাতা/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন