আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন মাহি সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২০ ১৭:৪৩:২২

নিজস্ব প্রতিবেদক :: চতুর্থ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ মাহিউদ্দিন আহমদ সেলিম। আগামী ৩০ জুলাই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার রাজধানী ঢাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেন তিনি।

মাহিউদ্দিন আহমদ সেলিম একজন ব্যবসায়ী এবং ক্রীড়া সংগঠক। সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে নির্বাচনের লক্ষ্যে বিগত কয়েকবছর ধরেই তৎপরতা চালাচ্ছেন তিনি। চেষ্টা করেছেন আওয়ামী লীগের হাইকমান্ডের সুদৃষ্টি পাওয়ার। অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ঘনিষ্ঠজন হিসেবে সিলেটে পরিচিত মাহিউদ্দিন আহমদ সেলিম।

এ ব্যাপারে মাহিউদ্দিন আহমদ সেলিমের বক্তব্য হচ্ছে, ‘আমি মনোনয়ন পথ সংগ্রহ করেছি। প্রধানমন্ত্রী চাইলে আমি নৌকা প্রতীক নিয়ে সিটি নির্বাচন করতে প্রস্তুত আছি। দলীয় মনোনয়ন না পেলে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো না।’

তিনি বলেন, দেশে বিদেশে বসবাসরত আওয়ামী লীগের নেতাকর্মী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিরা আমাকে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে উদ্বুদ্ধ করেছেন। তাদের অনুরোধেই আমি মনোনয়নপত্র সংগ্রহ করেছি।

এদিকে গতকাল ১৮ জুন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। ২১ জুনের মধ্যেই মনোনয়ন ফরম কিনে তা মনোনয়ন বোর্ডে জমা দিতে হবে। ২২ জুন প্রত্যাশীদের তালিকা থেকে সবদিক বিবেচনা করে সিটি নির্বাচনে প্রার্থী ঘোষণা করবে আওয়ামী লীগ। সিলেটভিউকে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

প্রসঙ্গত, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মুল আলোচনায় আছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার এবং শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

দলীয় নেতাদের বাইরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

সিলেটভিউ২৪ডটকম/ ২০ জুন ২০১৮/ শাদিআচৌ/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন