আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নবনির্বাচিত ছাত্রদল নেতৃবৃন্দকে বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের অভিনন্দন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ০১:০৩:০৬

সিলেট :: নব নির্বাচিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

জেলা ছাত্রদলের সভাপতি পদে আলতাফ হোসেন সুমন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সভাপতি পদে সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত ফজলে রাব্বি আহসান সহ কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান তারা।

মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের- সহ-সভাপতি শাহজাহান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিনুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম জাকির, সাংগঠনিক সম্পাদক মিজান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবু বকর জাকারিয়া, আলী জাবেদ, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহবুব হাসান তালুকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসেন আহমদ জয়, স্কুল বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান, শিক্ষকা ও পাট্রক্রম সম্পাদক সিব্বির খাঁন, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক ফুজায়েল খান সাজু, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক রেবাব আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য টিপু আহমদ, সুজেল আহমদ, সাহেদ আহমদ,সজিব আহমদ, শাকিল আহমদ, আশরাফুল ইসলাম, ফয়ছল খাঁন, তারেক আজিজ, বুরহান আহমদ, কাইয়ুম আহমদ, কাজী মনছুর প্রমুখ।

তারা বলেন, আমরা আশা করি নবনির্বাচিত ছাত্রদল নেতৃবৃন্দ কারারুদ্ধ খালেদা জিয়ার মুক্তির দাবিতে, তারেক রহমানের উপর দায়েরকৃত মিথ্যা মামলা সমূহ প্রত্যাহারের দাবিতে তাদের সুযোগ্য নেতৃত্বের বহিঃপ্রকাশ ঘটাবেন। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সক্রিয় ভুমিকা রাখার পাশাপাশি সিলেটের সকল পর্যায়ের ছাত্রদলকে ঐক্যবদ্ধ ও সুসংগহত করতে এই কমিটি অগ্রনী ভূমিকা পালন করবে।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুন ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন