আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

সিসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ১৪:৪৩:৩৩

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি বৃহস্পতিবার (২১ জুন) সকাল সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেন। এর পূর্বে বুধবার (২০ জুন) তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজ বখত, আব্দুল খালিক, সহ সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রিন্স সদরুজ্জামান, বেলাল খান, জাবেদ সিরাজ প্রমুখ।

মনোনয়নপত্র জমাদানকালে তিনি সিলেট নগরীকে সুন্দর, পরিচ্ছন্ন ও সবুজ নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। সিলেটবাসীকে একটি মডেল নগরী উপহার দেওয়ার পাশাপাশি মানুষের সুখ-দুঃখে পাশে দাঁড়ানোর অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের উন্নয়ন থেকে দেশের কোন অঞ্চলও বঞ্চিত হয়নি। আগামীতে সিলেট সিটিতেও এ সরকারের উন্নয়নের জোয়ার বইবে।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুন ২০১৮/এসডি/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন