আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

'নৌকার মাঝি' কামরানকে শুভ কামনা জানালেন আসাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২২ ২২:১৪:০৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে অভিনন্দন এবং শুভ কামনা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি পোস্টের মাধ্যমে আসাদ উদ্দিন আহমদ সিলেটের সিটি নির্বাচনে 'নৌকার মাঝি' বদর উদ্দিন আহমদ কামরানকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানান।

সিলেটভিউ'র পাঠকদের জন্য আসাদ উদ্দিন আহমদের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
অভিনন্দন ও শুভকামনা সিলেটের নৌকার মাঝি বদর উদ্দিন আহমদ কামরান। কৃতজ্ঞতা জানাচ্ছি সিলেট নগরবাসী ও আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের প্রতি, যারা এই কয়েক বছরে আমাকে এতদুর এগিয়ে দিয়েছেন। এতদিনের পথচলায় যারা আমাকে সহযোগিতা করেছেন, প্রার্থী হতে পরামর্শ, দিকনির্দেশনা দিয়েছেন সকলের প্রতি অফুরান কৃতজ্ঞতা ও ভালোবাসা।

সিলেট নগরবাসী ও আওয়ামী পরিবারের নেতৃবৃন্দের প্রতি আমার আহবান- আমি প্রার্থী হলে নির্বাচনে আপনারা যে সহযোগিতা করতেন, শ্রম দিতেন, আমাদের নৌকার প্রার্থীর পক্ষে আপনারা সেই শ্রম দিন। আমার বিশ্বাস ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কখনো পরাজিত হতে পারে না।


আসাদ উদ্দিন আহমদ সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী ছয় জনের মধ্যে অন্যতম একজন ছিলেন। সিলেটে 'নৌকার মাঝি' হিসেবে মনোয়নপ্রত্যাশী ছয়জন হলেও  মূল প্রতিদ্বন্ধিতা ছিলো বদর উদ্দিন আহমদ কামরান এবং আসাদ উদ্দিন আহমদের মধ্যে। এছাড়াও দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার, শিক্ষাবিষয়ক সম্পাদক ও টানা তিনবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

শুক্রবার বিকেলে বৈঠকে অংশ নিতে গণভবনে যান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ৪১ নেতা। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজও ছিলেন। বৈঠকে মনোনয়নপ্রত্যাশী নেতারাও উপস্থিত ছিলেন।  বৈঠকে মেয়র প্রার্থী হিসেবে কামরানের নাম ঘোষণা করেন শেখ হাসিনা। পরবর্তীতে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সিলেটভিউ২৪ডটকম/২২ জুন ২০১৮/শাদিআচৌ/এমকে-এম



@

শেয়ার করুন

আপনার মতামত দিন