আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বরেণ্য শিক্ষক আব্দুল মঈদ চৌধুরী চিকিৎসা সহায়তা তহবিল গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-০৫ ২২:৩১:২৩

সিলেটভিউ ডেস্ক :: বরেণ্য শিক্ষক, সিলেট শিক্ষা বোর্ডের সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক ওশাহজালাল জামেয়া স্কুল অ্যান্ড কলেজ মিরাবাজারের সাবেক শিক্ষক আব্দুল মঈদ চৌধুরী গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি সিলেট হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর হার্টে ৫টি ব্লক ধরা পড়েছে।

ঢাকার হৃদরোগ বিশেষজ্ঞ, প্রফেসর ডাক্তার খালেদ ফেরদৌস জানিয়েছেন অপারেশনের মাধ্যমে তাঁর বøক অপসারণ জরুরি। ব্যয়বহুল এ চিকিৎসার জন্য প্রয়োজন ৭/৮ লাখ টাকা।

এ সংক্রান্ত একটি সংবাদ বৃহস্পতিবার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হয়। সংবাদটি জেনে সিলেটে অবস্থানরত জামেয়ার কয়েকজন ছাত্র এক সভায় মিলিত হন। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলরোডের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় তারা বরেণ্য এই শিক্ষকের চিকিৎসা ব্যয় সংগ্রহের জন্য একটি তহবিল গঠনের ব্যাপারে ঐক্যমতে পৌঁছান।

তাৎক্ষনিক উপস্থিত সবাই সর্বসম্মতভাবে শাহজালাল জামেয়া ইসলামিয়া মিরাবাজারের সাবেক ছাত্র ব্যবসায়ী শরীফ আহসানকে তহবিলের কোষাধ্যক্ষের দায়িত্ব প্রদান করেন। দেশে-বিদেশে অবস্থানরত জামেয়া মিরাবাজার ও আব্দুল মঈদ চৌধুরীর সাবেক ছাত্র-ছাত্রী, তাঁর সহকর্মী ও সমাজের সর্বস্তরের শিক্ষানুরাগী হৃদয়বান মানুষকে তহবিলে সহায়তা প্রদানের জন্য ০১৯২৫৩৩৩৩৭৮ নম্বরে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন শাহজালাল জামেয়া ইসলামিয়া ও আব্দুল মঈদ চৌধুরীর সাবেক ছাত্র ব্যাংকার তানভির আহমেদ, ইঞ্জিনিয়ার সাদিকুর রহমান, সাংবাদিক আমিনুল ইসলাম রোকন, শিক্ষক আসাদ উদ্দিন, ব্যবসায়ী শরীফ আহসান, ফয়সল আহমদ, গালিব মাহমুদ চৌধুরী, এনাম আহমদ, রিপন আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০১৮/এক/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন