আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

‘ইন্ট্রা এমইউ টেক ইমুলেশন’ সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৯ ২০:০৩:২১

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘এমইউ সিএই সোসাইটি’ আয়োজিত দুই দিনব্যাপী ‘ইন্ট্রা এমইউ টেক ইমুলেশন ভলিউম ওয়ান সামার-২০১৮’ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রথমদিন গেমিং কনটেস্ট (ফিফা-১৮) ও প্রোজেক্ট শোকেসিং অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার শেষদিনে প্রোগ্রামিং কনটেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী।

এমইউ সিএসই সোসাইটির নির্বাহী সদস্য ফাহিম আল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে সিএসই সোসাইটির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আবিদ কায়সারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহরিয়ার তকী আফিন্দী।

অনুষ্ঠানে সহকারি অধ্যাপক মো. মাহফুজুল হাসান ও সহকারি অধ্যাপক মো. রাশেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় গেমিং কনটেস্টে (ফিফা-১৮) চ্যাম্পিয়ন হয়েছেন সাকিব মো. মালিক (বিবিএ-৩৫ব্যাচ) ও রানার-আপ হয়েছেন ফাইজুল ইসলাম (বিবিএ-২৯ব্যাচ)।

প্রোজেক্ট শোকেসিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন প্রোজেক্ট এ-আর বর্ণপরিচয় (সাফায়েত আহমেদ, আহমেদ ইমন, সৌরভ মহিউদ্দিন) ও রানার-আপ হয়েছেন আইওটি-ফিল্ড (নুসরাত জাহান শান্তা ও আসিমা খাদিজা)।

প্রোগ্রামিং কনটেস্টে (ইনডিভিজুয়াল) চ্যাম্পিয়ন হয়েছেন ইমরুল চৌধুরী, ফার্স্ট রানার-আপ আমানুর রহমান এবং সেকেন্ড রানার-আপ নাফিস ইশতিয়াক। প্রথম বর্ষের ছাত্রছাত্রীদের মধ্যে ভালো পারফরম্যান্সের জন্য নাসিফ ইমতিয়াজকে পুরস্কৃত করা হয়।

প্রোগ্রামিং কনটেস্টে কো-অর্ডিনেটর ছিলেন রাশেদুল ইসলাম (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, সিএসই) ও ভলান্টিয়ার ছিলেন মোস্তাক তালুকদার হৃদয় (জয়েন্ট সেক্রেটারি, এমইউ সিএসই সোসাইটি), রাবেল আহমেদ (এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি), ফয়সাল আহমেদ শুভ (মেম্বার, এমইউ সিএসই সোসাইটি)।

গেমিং কনটেস্টে কো-অর্ডিনেটর ছিলেন জগৎ জ্যোতি দে (লেকচারার, সিএসই), ও ভলান্টিয়ার ছিলেন সৌরভ (এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি), সানি (মেম্বার, এমইউ সিএসই সোসাইটি), অমিতাভ (এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি), দোহা (এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি) ছিলেন। প্রোজেক্ট শোকেসিংয়ে কো-অর্ডিনেটর ছিলেন আখলাক উজ জামান আশিক (লেকচারার, সিএসই), ভলান্টিয়ার ছিলেন শান্তা (অফিস সেক্রেটারি, এমইউ সিএসই সোসাইটি), রুহান(এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি), নিসা (এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি)।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুলাই ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন