আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

৩নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী খালিকের গণসংযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২১ ১৯:৩৭:৪৮

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে গণসংযোগ করেছেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালিক। 

শনিবার ৩নং ওয়ার্ডের কাজলশাহ ও ওসমানী মেডিকেল কলেজ এলাকার বিভিন্ন পথচারী, সুশীল সমাজ ও যুব সমাজের সাথে তিনি কুশল বিনিময় করেন। 
এসময় তিনি বলেন, বিগত দিনে আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সেবা করার সুযোগ পাই। সে সময় ওয়ার্ডে অনেক উন্নয়নমূলক কাজ করেছি। নির্বাচনে আমাকে পুনরায় টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট দিয়ে বিজয়ী করলে আমি ৩নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল­াহ। এতে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া একান্ত প্রয়োজন। আশাকরি আগামী ৩০ জুলাইর নির্বাচনে আমাকে টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট দিয়ে আবারো আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। 
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন, কাজলশাহ এলাকার বিশিষ্ট মুরব্বী শামসুদ্দিন আহমদ, আলী মিয়া, মুরাদ আহমদ মুরন, শামীম আহমদ, হেলাল আহমদ, দুলাল আহমদ, আব্দুল আহাদ, রায়হান, হাসন মিয়া ৩নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং যুবসমাজ সহ অসংখ্য সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।
সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৮/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন