আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ব্যাডমিন্টন খেলোয়াড় সুজনের চিকিৎসার জন্য অনুদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ১৬:২৪:৪৪

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ জাতীয় ব্যাডমিন্টনের সাবেক চ্যাম্পিয়ন ও সিলেট জেলা দলের খেলোয়াড় মো. সুজন মিয়ার চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেছে ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদ সিলেট।

সোমবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে সুজনের হাতে ১ লাখ ৮৭ হাজার টাকা অনুদান তুলে দেয়া হয়।

ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মঈন উদ্দিন মনজুর পরিচালনায় অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পরিষদের সভাপতি ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কামরান আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, পরিষদের সহ সভাপতি ও চৌকস ব্যাডমিন্টন একাডেমির পরিচালক মো. মনজুর আল মামুন, সহ সভাপতি মুনিম মল্লিক মুন্না, দৈনিক সিলেট মিররের সহকারি বার্তা সম্পাদক নেহার রঞ্জন পুরকায়স্থ, সংগঠনের কোষাধ্যক্ষ জুনায়েদ  আহমেদ রাসেল, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, আবদুল কাদির, চৌকস ব্যাডমিন্টন একাডেমির সদস্য ফাহিম আহমদ, এস আর শাওন, জামাল আহমদ, জাতীয় ব্যাডমিন্টন তারকা এবাদুল হক চৌধুরী সুহেল প্রমুখ।

জাতীয় ব্যাডমিন্টন তারকা সুজন মিয়া পায়ে অস্ত্রোপচারের জন্য সোমবার ভারতের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। কলকাতার একটি হাসপাতালে তার অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ জুলাই ২০১৮/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন