আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সাজ্জাদের মুক্তির দাবি জানিয়েছে ওসমানীনগর ছাত্রদল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ১৬:৩১:৪৮

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক সাজ্জাদুর রহমান সাজ্জাদ পুলিশ কর্তৃক ঢাকার পল্টন এলাকায় থেকে আটক হয়ে সড়যন্ত্রমূলক মামলায় জেল হাজতে থাকায় তাঁর মুক্তির দাবি জানয়েছেন সিলেট জেলা ও ওসমানীনগর উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার গণমাধ্যমে প্রেরিত পৃথক পৃথক বিবৃতিতে ছাত্রদল নেতারা সাজ্জাদসহ ওই মামলায় আটককৃত বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদের অব্যাহতির দাবি জানান। বিবৃতিতে নেতৃবৃন্দরা উল্লেখ করেছেন, ওসমানীনগর উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাজ্জাদুর রহমান সাজ্জাদ একজন পরিশ্রমী ছাত্রনেতা। সিলেটের কোটি মানুষের নেতা এম ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার পর থেকে সে প্রতিহিংসার রাজনীতির স্বীকার হয়ে বার বার কারা বরন করছে। সম্প্রতি ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধিন তার এক আত্মিয়কে দেখতে গিয়ে ঢাকার পল্টন এলাকা থেকে পুলিশ সাজ্জাদ তাকে আটক করে। পরবর্তীতে বিষ্ফোরক দ্রব্য আইনে মামলায় সাজ্জাদকে জেল হাজতে প্রেরণ করা হয়্। বিষয়টি জানতে পেরে আমরা বিষ্মত হয়েছি তার পরিবার হতবাক হয়েছে। একের পর এক ষড়যন্ত্রমূল মামলায় সাজ্জাদ জেল হাজতে থাকায় তার বৃদ্ধ মা, নব বিবাহিতা স্ত্রী ও বার বার মূর্ছা যাচ্ছেন। এমকি তার গোটা পরিবারে বিষাদের ছায়া নেমে এসেছে। পুত্রের মুক্তি চেয়ে তার বৃদ্ধা মা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের আহবান জানিয়েছেন। ছাত্রদল নেতা সাজ্জাদ সহ ওই মামলায় জেল হাজতে থাকা অনান্য নেতা-কর্মীদের  দ্রæত মুক্তি দেওয়ার আহব্বান জানান বিবৃতিদাতারা।

বিবৃতিদাতারা হলেন, সিলেট বিভাগীয় ছাত্রদলের সহসভাপতি মাহবুবুল হক চৌধুরী,সহ-সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী, ফয়েজ, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি সৈয়দ এনায়েত হোসেন,সাবেক সহ সাধারণ সম্পাদক রুমেল আহমদ, সদস্য সাবুল আহমদ, আকিক চৌধুরী, সাবেক ওসমানীনগর উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক কবির আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আব্দুস সামাদ মাহবুব, জাহাংগীর মিয়া, সুহিনুল হক আক্তার, হাবিব চৌধুরী, সাবাজ মিয়া, তাজপুর কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক সৈয়দ শাহজাহান আলী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/রপা/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন