আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিমানবন্দরে যুক্তরাজ্য আ.লীগ নেতা শামীম সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ২১:০৬:১৪

সিলেট :: যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আব্দুর রহিম শামীম ও তার সহধর্মীনি যুক্তরাজ্য যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক জেনিফার সারোয়ার লাক্সমী দেশে আগম উপলক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সোমবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জে সংবর্ধনা প্রদান করেন।

সংবার্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশন এডভোকেট মাহফুজুর রহমান, সদস্য এডভোকেট আজমল আলী, সিলেট মহানগর যুবলীগের সাবেক ভারপ্রপ্ত সভাপতি সুদীপ রায়, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুমেল আহমদ, ছাত্রলীগ নেতা ফারুক আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাওয়াদ খান, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এম. সুহেল আহমদ, ছাত্রলীগ নেতা রাসেল আহমদ প্রমুখ। এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংবর্ধিত অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আব্দুর রহিম শামীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে যুক্তরাজ্যে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে প্রবাসে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। তিনি আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন