আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সালুটিকরে পুলিশের অভিযানে ২ চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ১৯:৫০:০৩

এম.এ মতিন, গোয়াইনঘাট :: সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পৃথক অভিযানে ২টি চোরাই সিএনজি অটোরিকশা  উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দ্রগাঁও গ্রামের মৃত হাফিজ আইন উল্লাহর ছেলে আফতাবুর রহমান (টুনু মিয়া)’র বসত বাড়ী হইতে ২৯ জুলাই দিবাগত রাত ১২ টার দিকে একটি সংঘবদ্ধ সিএনজি অটোরিকশা চোর দল তার মালিকানাধীন ২টি সিএনজি চুরি করে পালিয়ে যায়। ৩ আগস্ট টুনু মিয়া বাদী হয়ে মামুন আহমদকে প্রধান আসামী করে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং- ০২, তারিখ- ০৩(০৮)২০১৮ ইং।

মামলা রুজু হওয়ার পর সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রজি উল্লাহ খান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বাছেদ ও এএসআই সোলাইমান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জালালবাদ থানার মেঘারগাঁও গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র মামুন আহমদ (১৮), দক্ষিন সুরমা থানার লালাবাজার এলাকার লক্ষনপুর গ্রামের মৃত জবান আলীর পুত্র ছালিক আহমদ ও সিলেট জালালবাদ থানার মানসিনগর গ্রামের মৃত আব্দুস সুবহানের পুত্র আনোয়ারকে গ্রেফতার করেন। ম্যাজিষ্ট্রেটের আদালতে আনোয়ার স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। এরই আলোকে বিশ্বনাথ থানা পুলিশের সহযোগিতায় বিশ্বানাথ উপজেলার মুন্সিবাজার এলাকার মুন্সিরগাঁও থেকে একটি সিএনজি উদ্ধার করে সালুটিকর পুলিশ।

এছাড়া ৮ আগস্ট দিবাগত রাতে গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের জাঙ্গাইল এলাকা থেকে অপর একটি সিএনজি উদ্ধার করতে সক্ষম হয় সালুটিকর পুলিশ।

এ ব্যাপারে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. রজি উল্লাহ খান বলেন, স্থানীয় সুন্দ্রগাঁও গ্রামের টুনু মিয়ার মালিকানাধীন ২টি সিএনজি ২৯ জুলাই দিবাগত রাতে চুরি হয়ে যায়। তিনি থানায় মামলা দায়ের করলে মামলাটি রুজু হওয়ার পর আমরা এজাহার নামীয় আসামী ধরে চোরাই হওয়া ২টি সিএনজি উদ্ধার করি।

এ ব্যপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল জলিল বলেন, উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের সুন্দ্রগাঁও গ্রামের টুনু মিয়ার মালিকানাধীন ২টি সিএনজি চুরি হওয়ায় গোয়াইনঘাট থানায় একটি মামলা রুজু করা হয়। মামলার আলোকে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রকে দায়িত্ব দেওয়া হয় জরুরী ভিত্তিতে এজাহার নামীয় আসামী গ্রেফতার ও চোরাই হওয়া ২টি সিএনজি উদ্ধার করতে। বর্তমানে আসামীগণ জেলে রয়েছেন এবং উদ্ধার হওয়া ২টি সিএনজি সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/০৯ আগস্ট ২০১৮/এমএএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন