আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

কামরানের আশ্বাসে রাস্তা ছাড়লেন বন্দরবাজারের ব্যবসায়ীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৪ ২০:৩২:৪৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর ব্যস্ততম এলাকা বন্দরবাজারে সড়ক অবরোধ করেছেন ব্যবসায়ীরা। বিকাল ৫টা থেকে এই এলাকায় বিদ্যুৎ না থাকার প্রতিবাদে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজা জিসি হাই স্কুলের সামনে রাস্তা  অবরোধ করেন হাসান মার্কেট ও আশেপাশের মার্কেটগুলোর ব্যবসায়ীরা।

অবরোধের খবর পেয়ে ব্যবসায়ীদের সাথে আলাপ করেন সিলট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। ব্যবসায়ীদের সমস্যা এবং দাবী শুনে তিনি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেন।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা রাতের মধ্যে সমস্যা সমাধান করে দেওয়ার কথা বললে ব্যবসায়ীদের বিষয়টি বুঝিয়ে বলেন কামরান। পরে কামরানের আশ্বাসে অবরোধ তুলে নিয়ে রাস্তা ছাড়েন ব্যবসায়ীরা।

অবরোধ চলাকালে বন্দর বাজার এলাকায় তীব্র যনযটের সৃষ্টি হলেও ব্যবসায়ীরা রাস্তা ছাড়ার পর ধীরে ধীরে যানযট কমে যায়।

এ ব্যপারে বদর উদ্দিন আহমদ কামরান সিলেটভিউকে বলেন- দীর্ঘ সময় ধরে বন্দর বাজার এলাকায় বিদ্যুৎ না থাকায় ব্যবসায়ীরা রাস্তায় নামেন। বিষয়টি তারা আমাকে জানালে আমি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলীর কাছে অনুরোধ করি। তিনি রাতের মধ্যেই বিষয়টি দেখে দেবেন বলে জানান। পরে ব্যবসায়ীদের আমি বিষয়টি বুঝিয়ে বললে তারা অবরোধ তুলে নেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ আগস্ট ২০১৮/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন