আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে এক ইউনিয়নের দুই কার্যালয়!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২০ ২২:১৪:৩৬

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নবগঠিত উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন কার্যালয় স্থাপনের দ্বন্দ্বে জনমনে অসন্তোষ বাড়ছে। ইউনিয়নের সদস্যদের (মেম্বার) একাংশ অভিযোগ করেন ইউনিয়ন চেয়ারম্যান এমরান উদ্দিন জনগনের সুবিধায় মধ্যবর্তী স্থানে ইউনিয়ন কার্যালয় না করে উনার এলাকা মানিকগঞ্জে ইউনিয়ন কার্যালয় করায় এ দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।

এ কারনে কয়েকজন ইউপি সদস্য ইউনিয়নের মধ্যবর্তী গঙ্গাপুরে অস্থায়ী কার্যালয় স্থাপন করে কার্যক্রম শুরু করেন।  অন্যদিকে মানিকগঞ্জে আরেক কার্যালয়ে কাজ চালাচ্ছেন চেয়ারম্যান এমরান উদ্দিন।

ইউনিয়ন মেম্বার ও প্যানেল চেয়ারম্যান (০১) আব্দুল কালাম বলেন, চেয়ারম্যান এমরান উদ্দিন নির্বাচনী ওয়াদা ও ইউনিয়নে ভৌগলিক অবস্থান বিচারে না করে উনার বাড়ির পাশে পাকা ঘর করে ইউনিয়ন কার্যালয়ের কার্যক্রম চালাচ্ছেন,
যা অযৌক্তিক।  মধ্যবর্তী স্থানে ইউনিয়ন কার্যালয় না হলে তারা এখানেই থাকবেন। 

এদিকে এ নিয়ে জনমনে অসন্তোষ বিরাজ করছে।  এলাকাবাসী দাবি করেন সবার সুবিধা চিন্তা করে অস্থায়ী কার্যালয় হলেও তা মধ্যবর্তী স্থানে হোক।

এ ব্যাপারে উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমরান উদ্দিন বলেন, আমি এখানে অস্থায়ী কার্যালয় করেছি।  স্থায়ী কার্যালয় স্থাপনকালে ইউনিয়নবাসীর সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিব।  সাংবাদিকের মাধ্যমে তিনি মেম্বারদের প্রতি আলোচনার আহবান জানিয়ে তিনি বলেন, তারা আমার কাছে এসে সমস্যা নিয়ে আলোচনা করেন।  আমি সমাধান না দিতে পারেলে ইউএনও দেখবেন।

ইউপি মেম্বার ও প্যানেল চেয়ারম্যান (০১) আব্দুল কালাম জানান, আমরা আলোচনায় ব্যর্থ হয়ে কিছুদিন আগে ফেঞ্চুগঞ্জ ইউএনও বরাবর লিখিত দাবি জানিয়েছি।

লেটভিউ/২০ সেপ্টেম্বর ২০১৮/এফইউ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন