আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন দিরাই উপজেলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৩ ১১:০৩:৩৯

দিরাই প্রতিনিধি :: জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে সুনামগঞ্জ জেলায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় জগন্নাথপুর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে দিরাই উপজেলা ফুটবল দল।

শনিবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শুরু হবার ৩০ মিনিটের দিকে জুহেন এর দূরন্ত শটে গোল এনে দেয় দিরাই উপজেলা ফুটবল দলকে। এরপর একের পর এক পাল্টাপাল্টি আক্রমনের পরেও নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়াতে সুনামগঞ্জ জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় দিরাই উপজেলা ফুটবল দল।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মো. মেজবাহ্ উদ্দিন চৌধুরী বলেন- খেলাধুলা শিশু বিকাশের অংশ, খেলাধুলার সাথে জড়িত থাকলে কিশোররা মাদক ও বিভিন্ন খারাপ কাজ থেকে বিরত থাকে। তাই এই অঞ্চলে খেলাধুলার ব্যাপক চর্চা বাড়াতে হবে তিনি বলেন আমি আশা করি সুনামগঞ্জ ও সিলেটের দলগুলো ধীরে ধীরে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, স্থানীয় সরকারের উপ-পরিচালক এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজাদ, আব্দুল হাসিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা, বিসিবি কাউন্সিলর রেজওয়ানুল হক রাজা, পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমেদ রাসেল নারীনেত্রী সঞ্চিতা চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

সিলেটভিউ২৪ডটকম/২৩ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন