আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এ ধারা অব্যাহত থাকবে: বালাগঞ্জে জেলা প্রশাসক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ০১:০৪:২৭

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ :: সিলেটের জেলা প্রশাসক নুরেমী জামান বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং আগামীদিনে এ ধারা অব্যাহত থাকবে। দেশকে এগিয়ে নিতে কাজের ক্ষেত্রে সকল শ্রেণিপেশার নাগরিককে যত্মশীল হতে হবে। তিনি বালাগঞ্জে কুশিয়ারা নদী ভাঙ্গন প্রতিরোধ, যোগাযোগ ও হাওর উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্যসেবাসহ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের কথা উল্লেখ করে এসব প্রকল্প বাস্তবায়নে সরকারি কর্মকর্তাদের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ এবং সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

সোমবার বিকালে বালাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল হক।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাসের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবদাল মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আলী আছগর, মোছা. রেফা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএ মতিন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুনিম, পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ডক্টর আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রকীব ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র ম-ল, আনসার ভিডিপি কর্মকর্তা নাজমা বেগম, উপজেলা যুবলীগের আহবায়ক মো. রফিকুল আলম, যুগ্ম আহবায়ক মো. জুনেদ মিয়া, বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মো. মাখন মিয়া, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রজত চন্দ্র দাস ভুলন, সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, বালাগঞ্জ ওসমানীনগর প্রেসক্লাবের সভাপতি শাহাব উদ্দিন শাহিন, গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, সাধারণ সম্পাদক এসএম হেলাল, সাংবাদিক তারেক আহমদ প্রমুখ।

মতবিনিময় সভার আগে জেলা প্রশাসক নুরেমী জামান উপজেলার মজলিসপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন, বালাগঞ্জ ডিএন সরকারি উচ্চ বিদ্যালয়ের সড়ক, সততা স্টোর ও মুক্তিযুদ্ধ কর্ণার ও ‘গ্রীনিসেটিভ ক্লিনিসেটিভ’ কর্মসূচির উদ্বোধন করেন। এছাড়াও তিনি রাধাকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল কর্মসূচির উদ্বোধন, একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের নতুন ভবনের উদ্বোধন এবং বালাগঞ্জ উপজেলাকে ভিক্ষুক মুক্তকরণ কর্মসূচির উদ্বোধন করেন। এসব কর্মসূচিতে স্থানীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিক, শিক্ষক, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০১৮/জেআরজে/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন