আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

হবিগঞ্জে স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবি, আটক দুই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ০১:১৬:১১

হবিগঞ্জ প্রতিনিধি :: ১০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের লক্ষে ৪র্থ শ্রেণির ছাত্র অপহরণ করা হয়েছে। তবে অপরহরণের ২ ঘন্টার মধ্যে অপহৃত স্কুলছাত্র অভিজিত সুত্রধরকে উদ্ধার করা হয়। এ সময় ছুরিসহ ২ অপহরণকারীকে আটক করা হয়।

সোমবার বিকালে হবিগঞ্জ শহরতলীর রামপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, রামপুর গ্রামের কাঠ ব্যবসায়ী অবিনয় সুত্রধরের পুত্র ও স্থানীয় লিটল এনজেল কিন্ডারপার্টেনের ৪র্থ শ্রেণির ছাত্র অভিজিত সুত্রধর সোমবার দুপুরের খাবারের পর খেলার মাঠে খেলা করতে যায়। এ সময় একদল অপহরণকারী একটি সিএনজিতে উঠিয়ে অভিজিতকে নিয়ে যায়। বিকাল ৪টার দিকে অপহরণকারীরা অভিজিতের পিতার নাম্বারে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি সাথে সাথে হবিগঞ্জের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাকে অবহিত করে অভিজিতের পিতা অবিনয় সুত্রধর।

এই খবর পেয়ে সারা জেলায় পুলিশ প্রশাসনে রেড এলার্ট জারী করেন পুলিশ সুপার। এরইমধ্যে ঢাকার গোয়েন্দা বিভাগের সহযোগিতায় ও মোবাইল কললিস্টের সুত্রধরে প্রতিবেশী আকাশ এই ঘটনার সাথে জড়িত রয়েছে বলে সন্দেহভাজন হিসেবে নিশ্চিত হওয়া যায়। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ সুপারের নির্দেশে চুনারুঘাট থানার ওসি একেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সাতছড়ি এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি থেকে অভিজিতকে উদ্ধার করে। এ সময় অপরণকারী রিপন মিয়া ও কিতাব আলীকে একটি ছুরিসহ আটক করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০১৮/কেএস/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন