আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেট হাই-টেক পার্কের জন্য বিশ্বে ১৭’শ টি ব্যাংকের শাখায় ওয়ানস্টপ সার্ভিস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৬ ০০:১৩:১০

ইমরান আহমদ :: বিনিয়োগের ক্ষেত্রে সিলেট অত্যন্ত সম্ভাবনাময় স্থান। সিলেটের হাই-টেক পার্কের বিনিয়োগকারীদের জন্য বিশ্বে ১৭’শ টি ব্যাংকের শাখায় ওয়ানস্টপ সার্ভিস চালু করা হয়েছে। হাবিব ব্যাংক লি. এর এ শাখাতে হাই-টেক পার্কের বিনিয়োগকারীরা বিনিয়োগ করতে পারবেন। বাংলাদেশে হাবিব ব্যাংকের ৭টি শাখাসহ বিশ্বের ২৩টি দেশে প্রায় ১৭০০টি শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে থাকে। শাখাগুলি বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য বিশেষ করে আমদানী-রপ্তানী খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

হাবিব ব্যাংক লিঃ এর রিজিওনাল জেনারেল ম্যানেজার আরসালান আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেটের হাই-টেক পার্কের বিনিয়োগকারীদের জন্য বিশ্বে ১৭’শ টি ব্যাংকের শাখায় ওয়ানস্টপ সার্ভিস চালু করা হয়েছে। হাবিব ব্যাংকের রেইট অব ইন্টারেস্ট অন্যান্য ব্যাংকের তুলনায় অনেক কম এবং সেবার মান বিশ্বমানের।

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সিলেটের ব্যবসা-বাণিজ্য, শিল্প ও পর্যটন খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রতিষ্টানটি বাংলাদেশের মধ্যে সিলেট অত্যন্ত সম্ভাবনাময় একটি অঞ্চল বলে দাবি করে। সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে ক্ষেত্রে বিনিয়োগকারীদের সহজশর্তে ঋণ প্রদানের চেষ্টা চালিয়ে যাচ্ছে। শিল্পায়ন এবং হাবিব ব্যাংকের সাথে সিলেটের ব্যবসায়ীদের সম্পর্ক জোরদার করতে সম্ভাবনাময় শিল্পের প্রজেক্ট প্রোফাইল তৈরী করে তা বিনিয়োগকারীদের সরবরাহ করবে।

৩০ সেপ্টেম্বর লন্ডনে সিলেট হাই-টেক পার্কে বিনিয়োগে প্রবাসীদের উৎসাহিতকরণের লক্ষ্যে একটি সেমিনার অনুষ্ঠিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৬ সেপ্টেম্বর ২০১৮/ইআ

শেয়ার করুন

আপনার মতামত দিন