আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

গোয়াইনঘাটের ৪০ টি পূজামন্ডপে পূজা অর্চনা শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১৫:৪১:৫৯

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সারা দেশের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ৯টি ইউনিয়নে ধর্মীয় ভাব গম্ভীর্যে শারদীয় দূর্গা পূজা শুরু হয়েছে।

দূর্গা পূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ বিভাগের পক্ষথেকে সর্বচ্চ নিরাপাত্তা নিশ্চিত করা হয়েছে। প্রতিটি পূজামান্ডপে  একজন পুলিশ সদস্যেও পাশা-পাশি ৩/৪জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। এ ছাড়া প্রতিটি ইউনিয়নের দ্বায়িত্বপ্রাপ্ত বিট কর্মকর্তা ইউনিয়নের সকল পূজামান্ডপ পরিদর্শনপূর্বক আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। এবারে উপজেলায় ৪০টি পূজামান্ডপে শারদীয় দূর্গাপূজা  পালন করা হচ্ছে।

উপজেলার রুস্তমপুর ইউনিয়নে ৪টি, পশ্চিম জাফলং ইউনিয়নে ৫টি, পূর্ব জাফলং ইউনিয়নে ৭টি, লেঙ্গুড়া ইউনিয়নে ১টি, আলীরগাও ইউনিয়নে ৩টি, ফতেহপুর ইউনিয়নে ৫টি, ডৌবাড়ী ইউনিয়নে ৪টি, নন্দিরগাও ইউনিয়নে ৭টি এবং তোয়াকুল ইউনিয়নের ৫টি পুজামান্ডপে ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্টিত হয়েছে।

সরকারের পক্ষ থেকে প্রতিটি পূজামান্ডপে ৫শত কেজি করে ২০ মেট্রিকটন চাল বরাদ্ধ করা হয়েছে। ইতি মধ্যে অফিসার ইনচার্জ মো. আব্দুল জলিল ও সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রজিউল্লাহ পৃথক ভাবে প্রতিটি পূজামান্ডপ পরিদর্শন করেছেন। অপর দিকে স্থানীয় সংসদ সদস্য, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ জানিয়েছেন ১৭ অক্টোবর সকাল ১০টা থেকে গোয়াইনঘাট উপজেলার সকল পূজামান্ডপ পরিদর্শন শুরু করবেন।  এছাড়া তিনি পূন্যার্থীদের মধ্যে শাড়ি, লুঙ্গি বিতরনের বিয়টি নিশ্চিত করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/এমএএম/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন