আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

শাবি প্রেসক্লাবের সাথে ডিইউডিএস ও এসইউডিএস এর মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ২১:৩৫:২৫

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাথে মতবিনিময় করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি ও শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি।

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শাবি প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন ডিইউডিএস এর সভাপতি এসএম রাকিব সিরাজি, সহ-সভাপতি আতিয়া মাসুদা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মুতী, এসইউডিএস এর সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক রাইতাহ্ বিনতে আহসান, একশনএইড বাংলাদেশের প্রোগ্রাম অফিসার নূরে জান্নাত প্রমা প্রমুখ।

মতবিনিময় সভায় সিলেটের বিতর্কের উন্নয়নে করণীয় ও অন্যান্য ভূমিকা নিয়ে আলোচনা হয়। ডিইউডিএস এর সভাপতি রাকিব সিরাজী বলেন, বিতর্কের মাধ্যমে দেশের কথা উঠে আসে। সে লক্ষ্য নিয়েই দেশের বিভিন্ন স্তরে বিতর্ককে ছড়িয়ে দেয়ার চেষ্টা করে যাচ্ছে। এসইউডিএস এর সভাপতি তোফায়েল আহমেদ বলেন, সিলেটের বিভিন্ন স্কুল কলেজে বিতার্কিক তৈরি করতে তারা কাজ করে যাচ্ছেন।

শাবি প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম বলেন, পড়াশোনার পাশাপাশি সহ শিক্ষা কার্যক্রম একজন শিক্ষার্থীকে পূর্ণাঙ্গ করে তোলে চ্যালেঞ্জ মোকাবিলায়। বিতর্ক মানুষকে ভাবতে সহযোগিতা করে সমাজের বিভিন্ন স্তর নিয়ে। এ ধরনের কার্যক্রমে যেকোনো সহযোগিতায় শাবি প্রেসক্লাব সর্বদাই অগ্রণী ভূমিকা পালন করবে।

সিলেটভিউ/১৫ অক্টোবর ২০১৮/এমকে/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন