আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

ছাতক-দোয়ারার ২২ইউনিয়নে এমপি মানিকের পৃথক মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৬ ০০:১২:১৫

ছাতক প্রতিনিধি :: ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের পৃথক পৃথক মতবিনিময় সভা করেছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

গত এক সাপ্তাহ ধরে বিভিন্ন কমিউনিটি সেন্টার, ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ও নেতাকর্মীদের বাড়িতে তিনি এ মতবিনিময় করেন।

আগামী ২০ অক্টোবর ছাতক ও দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে গণ সমাবেশ অনুষ্ঠিত হবে।

প্রায় লক্ষাধিক মানুষের সমাগম ও আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি হিসাবে নেতাকর্মীদের এসব মতবিনিময় সভা হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

ঐ সমাবেশের পূর্বে ২৭ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য দোয়ারাবাজার টেকনিক্যাল  কলেজ, ২৩ কোটি টাকা ব্যয়ে দোয়ারা বাজার-বাংলা বাজার সড়ক, ৩ কোটি টাকা ব্যয়ে দোয়ারাবাজার ডিগ্রি কলেজের ভবন এবং কোটি টাকা ব্যয়ে মুহিবুর রহমান মানিক উচ্চ বিদ্যালয় ভবন, ১৫ কোটি টাকা ব্যয়ে নদী শাসন প্রকল্প, ৪ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন এবং ১০ কোটি টাকা ব্যয়ে দোয়ারা বাজার-আমবাড়ি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন সহ প্রায় একশো কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করা হবে।

সভায় স্বরাষ্টমন্ত্রী, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের দ্বায়িত্বশীল নেতৃবৃন্দ অতিথি থাকার কথা রয়েছে।

সাংসদ মানিক  জানান, দেশের সর্বকনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান থেকে বঙ্গবন্ধু কন্যা আমাকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিয়ে সংসদ সদস্য হিসাবে নির্বাচন করার সুযোগ করে দিয়ে ছিলেন। উনার আস্থা ও বিশ্বাসের প্রতিদান হিসাবে এই আসনকে আওয়ামী লীগের দূর্গ হিসাবে গড়ে তুলেছি। কিন্তু কিছু উন্নয়নে বাধাকারিরা বিএনপির এজেন্ডা বাস্তবায়নে অপপ্রচার চালিয়ে সাধারণ জনগণকে বিব্রন্ত করার চেষ্টা করেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/এমএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন