আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মঈনপুর প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠনের দাবিতে স্মারকলিপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ০২:১৯:০৫

বালাগঞ্জ প্রতিনিধি:: ওসমানীনগর উপজেলার মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের দাবিতে বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। 


মঙ্গলবার স্মারকলিপিতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে আবেদন জানানো হয়। বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল হক এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য বালাগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারকে নির্দেশনা প্রদান করেন।

স্মারকলিপিতে উছমানপুর ইউনিয়ন পরিষদের স্থানীয় সদস্য খালেদ মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ডা. তখলিছ আলী, এলাকাবাসী ও অভিভাবক মাওলানা কাজী মঞ্জুর আহমদ, আব্দুল মান্নান, পংকি মিয়া, আনোয়ার হোসেন আনু, ডা. মতাহির আলী, ছিদ্দেক আলী, মো. শাহজাহান সাজু, নিজাম উদ্দিন, মো. বুরহান উদ্দিনসহ অর্ধশতাধিক ব্যক্তিবর্গ স্বাক্ষর প্রদান করেন। 

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, বিদ্যালয়টি যথাযথ পরিচালনার অভাবে সার্বিক ক্ষেত্রে দৈন্যদশায় উপনিত হয়েছে। এলাকাবাসী জানিয়েছেন, দীর্ঘ প্রায় দুই বছর যাবত বিদ্যালয়ের পরিচালনা কমিটি না থাকায় বিদ্যালয়ের উন্নয়ন কার্যক্রম ও পড়ালেখায় মারাত্মক বিঘ্ন ঘটছে।

বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল হক স্মারকলিপি প্রদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের ব্যাপারে সংশ্লিষ্ট শিক্ষা অফিসারকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ অক্টোবর ২০১৮/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন