আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশ্বনাথে শফিক চৌধুরী’র বস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ১৪:০৬:৪০

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকার সমভাবে দেশের সকল ধর্ম-বর্নের মানুষের উন্নয়ন করছে। সবাই শান্তিতে ও নিরাপত্তার সাথে নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান পালন করছেন। প্রত্যেক মানুষই পাচ্ছেন নিজের প্রাপ্য অধিকার। দেশী-বিদেশী ষড়যন্ত্র করেও আওয়ামী লীগের নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে পারছেন না। তাই সমাজকে আরোও সুন্দর ও শান্তিময় করে রাখার জন্য আসন্ন নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সমাজে থাকা অসুরগুলোকে ধ্বংস করার জন্য সকল ধর্মের মানুষকে সব সময় ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি বুধবার সকালে সিলেটের বিশ্বনাথে ‘শারদীয় দুর্গা পূজা’ উপলক্ষে নিজের (শফিক চৌধুরী) ব্যক্তিগত উদ্যোগে ও উপজেলা পূজা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে গীতাপাঠ করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্য।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পালের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভ‚মি) ফাতেমা-তুজ-জোহরা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য নিশি কান্ত পাল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ইরন মিয়া, সমছু মিয়া, সাংগঠনিব সম্পাদক আবদুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ দপ্তর সম্পাদক নূরুল হক মেম্বার, কার্যনির্বাহী সদস্য নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মহব্বত আলী, বীরেন্দ্র কর, আনহার মিয়া, তৈমুছ আলী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক শংকর দাশ শংকু, সাংগঠনিক সম্পাদক ডাঃ বিভাংশু গুন বিভু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, সাবেক যুগ্ম আহবায়ক জামাল মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আরান দে, যুবলীগ নেতা আবদুল হক, শাহ শহিদুল ইসলাম, জাবেদ মিয়া, দবির আহমদ, লিটন মিয়া, রুহেল উদ্দিন, আবদাল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, নিজাম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মুজিবুর রহমান মঞ্জু, আলী আহমদ জুয়েল, নজরুল ইসলাম প্রিন্স, যুগ্ম সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, জুবায়ের আহমদ জয়, ছাত্রলীগ নেতা আবিদুর রহমান আবিদ, জাকির হোসেন মুন্না, এস এম জুয়েল, আশরাফ উদ্দিন, জুয়েল আহমদ, শিপন আহমদ, হিমেল আহমদ প্রমুখ’সহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

সিলেটভিউ/১৭অক্টোবর২০১৮/পিবিও/এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন