আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সিলেটে প্রচারপত্র বিলি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ১৮:৪১:৫২

সিলেট :: আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলার মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে নগরীর সুরমা পয়েন্টে জনসাধারণ ও বিভিন্ন যানবাহনে সচেতনতামূলক লিফলেট বিলি করা হয়।

লিফলেট বিলি পূর্বে নিসচা জেলা সভাপতি সংগঠক এম.বাবর লস্করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলীর পরিচালনায় সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) আশিদুর রহমান, ইন্সপেক্টর অব পুলিশ বদিউল আমিন চৌধুরী, নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খান, অর্থ সম্পাদক আব্দুল মজিদ, সমাজকল্যান সম্পাদক আশফাক উদ্দিন আহমদ, প্রচার সম্পাদক প্রভাষক ফয়সল আহমদ, নির্বাহী সদস্য ইসমত ইবনে ইসহাক (সানজিদ), মনিরুল ইসলাম, সামাদুল ইসলাম অপু, দিলাল আহমদ, সুজন আহমদ ও শাকের আহমদ প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সফলের লক্ষে ২১ অক্টোবর সকাল ১০টায় সিলেট সিটি কর্পোরেশনের সম্মুখ থেকে বর্ণাঢ্য প্রচার র‌্যালি বের করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন