আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

গোলাপগঞ্জবাসীর হাজার বছরের সম্প্রীতির বন্ধন চিরকাল অটুট থাকবে: ফয়সল চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ২২:০৫:৪০

সিলেট:: সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল চৌধুরী বলেছেন, সিলেট সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি। শাহজালাল-শাহপরাণসহ ৩৬০ আউলিয়ার এই পূণ্যভূমি শ্রী চৈতন্য দেবের লীলাভূমিও। এখানে যুগ যুগ ধরে হিন্দু-মুসলমান ও অন্যান্য ধর্মাবলম্বীরা পাশাপাশি বসোবাস করছেন। একের দুঃখে পরম নির্ভরতার সাথে যেমন অন্য সম্প্রদায়ের মানুষ হাত বাড়ান, পাশে এসে দাঁড়ান। ঠিক তেমনি ঈদ বা পূজায় পরস্পরের উৎসব সম্মিলিত ভাবে উপভোগ করেন। এমন বাস্তবতা সিলেট অঞ্চলের মতো এমনভাবে আর কোথাও দেখা যায়না।
তিনি আরও বলেন, সিলেটসহ গোলাপগঞ্জবাসীর হাজার বছরের সম্প্রীতির এই বন্ধন চীরকাল অটুট থাকবে। আমরা শান্তি ও সমৃদ্ধির পক্ষে। তিনি বৃহস্পতিবার সন্ধ্যার পর গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ মহাপ্রভুর মন্দিরসহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, রাইজ স্কুলের প্রিন্সিপাল জেইসন বেক, মিসেস জেইসন বেক, ইউরোকিডসের প্রিন্সিপাল রোশিনা চৌধুরী ও জিম্মি চৌধুরী, ঢাকাদক্ষিণ সার্বজনীন দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি বিঞ্চু ভুষন দেব, সাধারণ সম্পাদক বিদ্যুৎ ভূষন দেব, বিএনপির সদস্য মোহাম্মদ কফিল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক দফতর সম্পাদক শাহজাহান আহমদ, উপজেলা ছাত্রদল নেতা আবুল কালাম খোকন, মাহবুব হোসেন, আফজাল আহমদ, তানজিম আহমদ, নুরুল আফসার, নাসির খান, সায়েম আহমদ, সাহান আহমদ, ফাহিম আহমদ, সানি আহমদ, মহিব উদ্দিন, সজিব আহমদ প্রমুখ।
এসময় ফয়সল চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ পূণ্যার্থীদের সাথে কুশল বিনিময় করেন এবং সার্বিক পরিস্থিতির ব্যাপারে বিস্তারিত খোঁজ-খবর নেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোরব ২০১৮/ প্রেবি/এএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন