আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: প্রতিমন্ত্রী মান্নান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২০ ২২:২৬:০৬

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাই নির্বাচনে তৃণমূল থেকে নৌকাকে বিজয়ী করে আবারো আ.লীগ সরকারকে ক্ষমতায় বসাতে হবে। এ লক্ষ্যকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করতে হবে।’

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন, তাঁর পক্ষেই কাজ করতে হবে।’

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘আমার কাজে ও গুণে আমি আশাবাদী প্রধানমন্ত্রী আমাকেই নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠাবেন। আমি নৌকা নিয়ে আসলে আপনারা অতীতের মতো আবারো নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন।’

শনিবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদীশপুর ও কাদিপুর গ্রামের ৬০০টি পরিবারে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার অখিলেশ কুমার সাহা।

কলকলিয়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল মালিক, মুক্তিযোদ্ধা সম্পাদক কুতুব উদ্দিন, উপজেলা আ.লীগের সহ-প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলী, বীর মুক্তিযোদ্ধা আবদুল হক, সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা আলাল হোসেন রানা, কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি নুরুল হক, যুবলীগ নেতা হারুন মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সহ-সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, মুহিবুর রহমান লিটু, সায়মন হোসেন, সাধারণ সম্পাদক শাহ রুহেল আহমদ, প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয় প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২০ অক্টোবর ২০১৮/সাহো/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন