আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে যুক্তরাজ্য প্রবাসীকে সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২২ ১৮:০৯:২৬

সিলেট :: সিলেট নগরীতে যুক্তরাজ্য প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মাসিক কলম কন্ঠ’র পৃষ্ঠপোষক, যুক্তরাজ্য প্রবাসী, ব্যবসায়ী আসকর আলীর সম্মানে মাসিক কলম কন্ঠ পত্রিকা শনিবার(২০ অক্টোবর ) এ অনুষ্ঠানের আয়োজন করে।

মাসিক কলম কন্ঠ’র সম্পাদক ও প্রকাশক মো. জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সম্পাদনা সহযোগী শামীম আহমদ তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আসকর আলী। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্রকে আলোকিত করতে প্রিন্ট মিডিয়ার কার্যক্রম অত্যান্ত গুরুত্বপূর্ণ। পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। সংবাদপত্রের মাধ্যমে সমাজের সমস্যা ও সম্ভাবনা ফুটে উঠে। অনেক সমস্যা সমাধানের মাধ্যম হচ্ছে পত্রিকা। আমি পত্রিকার সাথে সম্পৃক্ত থাকার কারণে নিজেকে ধন্য মনে করছি। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে মাসিক কলম কণ্ঠ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পাশাপাশি একদিন বহির্বিশ্বে পরিচিতি লাভ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট শহীদ আহমদ, এডভোকেট লুৎফুর রহমান, তাহের আহমদ, ইফতেখার হোসেন শিমুল।

পীর মাওলানা এমরুল হক নোমানের পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সম্পাদনা সহযোগী ফাহিম আহমদ। বক্তব্য রাখেন সুরমা যুব ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক এম. দেলওয়ার হোসেন আপন, তারা মিয়া, কবি আল আমীন, আবু সুফিয়ান, ব্যবসায়ী সৈকত দত্ত গুপ্ত, বাপ্পী বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠান সংবর্ধিত অতিথি প্রবাসী আসকর আলীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ সহ কলম কণ্ঠ পরিবারের সদস্যবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২২ অক্টোবর ২০১৮/প্রেবি/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন