আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

রোটারি মেট্রোপলিটনের ইকোনোমিক এন্ড কমিউনিটি ডেভোলাপমেন্ট মান্থ পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২৩ ০১:৪৪:১৩

সিলেট :: সিলেট গ্রামার স্কুলের প্রিন্সিপাল বিশিষ্ট শিক্ষাবিদ রোটারিয়ান সিরাজুল ইসলাম ফারুক বলেছেন, অক্টোবর মাস রোটারী ইন্টারন্যাশনাল ঘোষিত ইকোনোমিক এন্ড কমিউনিটি ডেভোলাপমেন্ট মান্থ।
এ উপলক্ষ্যে রোটারী ক্লাব মেট্রোপলিটন সিলেট আজ যে সেমিনারের আয়োজন করেছে তা অত্যন্ত সময়োপযোগী। তিনি অর্থনীতির বিভিন্ন তথ্য তুলে ধরেন। তিনি বলেন, রোটারী মানবসেবায় বিশাল অবদান রাখছে। তিনি মানব সেবায় রোটারী ক্লাব অব মেট্রোপলিটনের অবদানের ভূয়সী প্রসংশা করেন।

তিনি সোমবার নগরীর একটি অভিজাত হোটেলে রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেট আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ানের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুরমা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপি এম নূরুল হক সোহেল, ক্লাবের এ্যাসাইন এ্যাসিসটেন্ট গভর্ণর পিপি আজিজুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পিপি ইয়াকুতুল গণি ওসমানী, প্রেসিডেন্ট ইলেক্ট আহসান আহমদ খাঁন, ভাইস প্রেসিডেন্ট রেহান উদ্দিন রায়হান, রোটা: ইঞ্জিনিয়ার মইনুল ইসলাম চৌধুরী, রোটা: আখতার চৌধুরী রুবেল, রোটা: সুহাদ রব চৌধুরী, রোটা: আব্দুল বাছিত, রোটা: মইনুল ইসলাম চৌধুরী, রোটা: রেজাউল করিম, রোটা: আজিম উদ্দিন, রোটা: আসাদুজ্জামান রনি প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ অক্টোবর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন