আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

পূজা পরিষদ সিলেট সদরের বিজয়া পূণর্মিলনী অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৬ ১৯:৩৮:৪২

সিলেট :: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট নিরঞ্জন কুমার দে বলেছেন, ধর্মীয় সংখ্যালঘুদের প্রাণের দাবী ৭ দফা এবং নির্বাচনী ৫ দফা দাবী অবিলম্বে মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাতে নির্বাচন পূর্ববর্তী ও নির্বাচন পরবর্তী কোন ধরনের হামলা নির্যাতনের শিকার না হয় সেই দিকে বিশেষ নজর দেয়ার জন্য নির্বাচনকালীন সরকারের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, এদেশে ইসলামিক ফাউন্ডেশন থাকবে আর হিন্দু ফাউন্ডেশন থাকবে না এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না। তিনি সব ক্ষেত্রে সমানাধিকার ও সমমর্যাদা রক্ষা করার জন্য সরকারকে আহ্বান জানান। তিনি বিগত শারদীয় দূর্গোৎসবে আইন শৃঙ্খলা বাহিনী, জেলা প্রশাসন সহ সরকারের বিভিন্ন স্তরের নিরাপত্তার জন্য সরকারকে ধন্যবাদ জানান।

তিনি শুক্রবার সকাল ১১টায় পূজা পরিষদ সদর উপজেলা শাখা আয়োজিত মেজরটিলাস্থ দেবপুর শ্যামসুন্দর জিউর আখড়ায় অনুষ্ঠিত বিজয়া পূণর্মিলনী-১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথাগুলো বলেন।

সদর উপজেলা শাখার সভাপতি নিলেন্দু ভুষণ দে অনুপের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য, পূজা পরিষদ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন চন্দ্র ঘোষ, জেলা শাখার উপদেষ্টা বিপুল বিহারী দে, উপদেষ্টা এডভোকেট প্রশান্ত কুমার পাল, শ্রী শ্রী শ্যামসুন্দর জিউর আখড়া পরিচালনা কমিটির সভাপতি রতন মনি মোহন্ত, জেলা শাখার কোষাধ্যক্ষ নিরেশ দাস, সিলেট ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি ধনঞ্জয় দাস ধনু।

সদর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জ্যোতিশ দত্তের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু গোয়ালা। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন স্বপন চক্রবর্তী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সুসেন তালুকদার, বিমান দে, এডভোকেট অমৃত লাল সিংহ, বিবেশ দেবনাথ, ডা. জীবন গোস্বামী, বিজয় দেবনাথ, নান্টু রঞ্জন সিংহ, প্রহলাদ দেবনাথ, প্রফেসর রঞ্জিত কুমার দেব, অজয় দে, বিপ্রজিত দত্ত শুভ, অরুন মাল, অরুন দেবনাথ, সোহাগ ছত্রী, দিলীপ কুমার দেবনাথ, সমর রায়, গোবিন্দ লাল দে টুটুল, জয়দ্বীপ দে তুহিন, লিটন কর প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন