আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

জৈন্তাপুরে বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৬ ২১:২৪:২১

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক বলেছেন, প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের সৃজনশীল মেধার বিকাশ ঘটে। তথ্য প্রযুক্তির যুগে ঠিকে থাকতে হলে প্রতিযোগিতা করে এগিয়ে যেতে হবে। প্রকৃত শিক্ষা অর্জন করে দেশের একজন সু-নাগরিক হয়ে দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, জৈন্তাপুর উপজেলা শিক্ষার উন্নয়নে এখন অনেকটা এগিয়ে গেছে। জৈন্তাপুর উপজেলার শিক্ষাসহ সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস জানিয়ে তিনি বাতায়ন সাহিত্য সংগঠনের সকল সদস্যসহ বৃত্তি প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের ধন্যবাদ জানান। 

শুক্রবার বিকেলে দরবস্ত সেন্ট্রাল জৈন্তা হাইস্কুল প্রাঙ্গনে বাতায়ন সাহিত্য সাংস্কৃতিক সংগঠন আয়োজিত বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষার সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাতায়ন সাহিত্য সংগঠনের প্রধান পরিচালক রাসেল আহমদ মাহফুজ' সভাপতিত্বে  এবং সংগঠনের বিভাগীয় সমন্বয়ক লুৎফুল করীম রাজ্জাক ও পরিচালক জহির আহমদ বাবরের যৌথ পরিচালনায় জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: জয়নাল আবেদীন ও জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কামাল আহমদ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ জৈন্তাপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা কবির আহমদ, বিয়াম ডা. কুদরত উল্লাহ স্কুল কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বেলাল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা নূরুল ইসলাম, মাস্টার তাজুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, ইউপি সদস্য জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠানে ৪০জন মেধাবী শিক্ষার্থীকে সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয় এবং অন্যান্য অংশগ্রহনকারী শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক সনদপত্র দেয়া হয়।

সিলেটভিউ/১৬ নভেম্বর ২০১৮/এমএইচ/পিডি 

শেয়ার করুন

আপনার মতামত দিন