আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট-৬ আসনে বিএনপির মনোনয়ন ফরম জমা দিলেন হাদিয়া চৌধুরী মুন্নি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৭ ১১:০৬:০৯

সিলেট :: আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি ও সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবি, নারী নেত্রী এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি।

শুক্রবার বিএনপির পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সিলেট বিভাগের নির্দিষ্ট বুথে মনোনয়ন ফরম দেন তিনি। বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমাদানকালে এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি বলেন, অবহেলিত জনপদ গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মাটি ও মানুষের কল্যানে নিজেকে উৎসর্গ করতেই নেতাকর্মীদের অনুরোধের প্রেক্ষিতে নির্বাচনে অংশ নিতে চাই। আমরা দীর্ঘকাল থেকে এই জনপদে মন্ত্রী এমপি পেলেও কাংখিত উন্নয়ন থেকে এলাকার মানুষ বঞ্চিত। বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের কৃতি সন্তান হিসেবে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের অবকাঠামোগত উন্নয়ন সহ সার্বিক উন্নয়ন করতে আমি প্রতিজ্ঞাবদ্ধ। দল আমাকে মনোনয়ন দিলে সিলেট-৬ আসনটি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে উপহার দিতে সক্ষম হবো বলে আমি আশাবাদী। তিনি দলীয় নেতাকর্মী সহ গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের সর্বস্থরের মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চান।

সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৮/প্রেবি /আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন