আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে হেলথ কেয়ার স্থাপনের উদ্যোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৮ ১৯:৫৯:১৫

সিলেট :: গোলাপগঞ্জের শরীফগঞ্জে ইউকের থ্রি সিস্টার কেয়ারের উদ্যোগে অবহেলিত গ্রামবাসীর জন্য হেলথ কেয়ার স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হয়ে। রবিবার বিকেলে শরীফগঞ্জের কাদিপুর, পানিয়াগা এলাকাবাসীর সাথে মতবিনিময় ও হেলথ কেয়ার স্থাপনের জায়গা পরিদর্শন করতে আসেন থ্রি সিস্টার কেয়ারের নের্তৃবৃন্দ।

এসময় কাদিপুর, পানিয়াগা গ্রামবাসীর উদ্যোগে স্থানীয় বাজারে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শরীফগঞ্জ ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান সোহরাব আলীর সভাপতিত্বে ও সমাজসেবী নাসির উদ্দিন জবলুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন থ্রি সিস্টার কেয়ারের সিও মিস্টার জেসন লেমন্ড। বিশেষ অতিথি ছিলেন ম্যানেজিং ডাইরেক্টর রাহেনা বেগম, যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার আলী, আল এমদাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো. দেলোয়ার হোসেন কবির।

বক্তব্য রাখেন সমাজসেবক আব্দুল লতিফ তানু, ইউপি সদস্য জাহেদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার সুরুজ আলী, মুরব্বি মফুর আলী, আলা উদ্দিন, ইকবাল মিয়া, আরব আলী, গোলাপগঞ্জ পৌর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক রনি, মাতাবুর রহমান, কদর মিয়া, সাবানা আলী, সুমাইয়া আলী, ঝুমা আলী, জাকির হোসেন, লুৎফুর মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষ থেকে থ্রি সিস্টার কেয়ারের সিও মিস্টার জেসন লেমন্ড ও ম্যানেজিং ডাইরেক্টর রাহেনা বেগম কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৮ নভেম্বর ২০১৮/প্রেবি/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন