আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

জালালাবাদ থানা আ'লীগের বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ০০:৩৯:০৭

সিলেট :: সিলেটের জালালাবাদ থানা আওয়ামী লীগের উদ্যোগে বিজয়ের ৪৭ তম বার্ষিকীতে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সন্ধ্যায় তেমূখী একটি কমিউনিটি সেন্টারে থানা আওয়ামী লীগের সভাপতি এম উস্তার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোহর আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।

 ড. মোমেন বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য সারা জীবন সাধনা করে গেছেন। বঙ্গবন্ধুর প্রিয় প্রতিক ছিল নৌকা। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর এই নৌকার বিজয়ের জন্যে জনগন রায় দিয়েছিল। আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয়ের ধারা অব্যাহত রাখতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, তথ্য ও গবেষনা  বিষয়ক সম্পাদক তপন মিত্র, মহানগর আওয়ামী লীগ নেতা এটি এন বাংলার ব্যুরো চীফ শফিকুর রহমান শফি।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জালালাবাদ থানা আওয়ামী লীগের উপদেষ্টা নূরুল হক, বাবুল মিয়া, জালালাবাদ থানা আওয়ামী লীগের সহ সভাপতি আবু বকর পারভেজ, শেখ মোঃ হাসিদুল ইসলাম পিন্টু, আব্দুল হান্নান, হানিফ আলী, সারওয়ার আলম মিতু, হিমাংশু বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক আতিক সাজ্জাদ, লিটন পাল, মালেক উদ্দিন, সামসুদ্দিন, ৮নং ওয়ার্ড সহ সভাপতি শেখ ময়কল রাজা বাদশা, ৫ নং ওয়ার্ড সভাপতি মছব্বির মিয়া, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নূর আহমদ, মুরব্বী মছব্বির মিয়া, জেলা যুব কমান্ডের সভাপতি জিল্লুর রহমান, মহানগর ছাত্রলীগ নেতা শহীদ আকিব অপু, সদর উপজেলা যুবলীগ নেতা কুতুব উদ্দিন, আব্দুল কাদির, নিজাম উদ্দিন, মদন মোহন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিফতাহুল হুসেন লিমন, যুবলীগ নেতা রশিদ, ময়না, চুনুর আলী, আতাউর রহমান, ফয়জুল হক, আফতাব আহমদ, শাহেদ আহমদ, জিলাল, আব্দুস সামাদ, সিরাজ মিয়া, ফয়সল কাদির পাবেল, ফকির আমিন প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন