আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ২০:৪৬:৩৫

নিজস্ব প্রতিবেদক (বিশ্বনাথ) :: সিলেটের বিশ্বনাথে ‘সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে মঙ্গলবার সকালে দক্ষিণ বিশ্বনাথের ১০টি গ্রামের ৩১০টি অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ প্রাঙ্গণে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আবদুল জলিল রবানের সভাপতিত্বে ও সংগঠক টিপু আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজের অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন  সমাজ সেবক আখলাকুর রহমান, নুরুল হক লেচু, তফজ্জুল আলী মেম্বার, হিরণ মিয়া, শিক্ষক মাওলানা আবুল বশর, শিক্ষানুরাগী মানিক মিয়া, সংগঠক মাজহারুল ইসলাম, অলিউর রহমান, আবুল আফসার দিহান, লাল মিয়া, শিক্ষক আবুল কাশেম দুলন, আতাউর রহমান, সমীরণ কান্তি দেব, কামরুননেছা, ফজলুল হক, জেসমিন আক্তার প্রমুখ।

সিলেটভিউ/১১ ডিসেম্বর ২০১৮/পিবিও/এসজেড

শেয়ার করুন

আপনার মতামত দিন