আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে গলাকেটে যুবতীকে হত্যা, ঘাতক বাবু আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ২১:২০:৪৭

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে অজ্ঞাত যুবতীর হন্তারককে আটক করেছে পুলিশ।

আটক যুবকের নাম বদরুল ইসলাম বিপ্লব ওরফে বাবু (২৮)। ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিল। দীর্ঘ প্রচেষ্টার পর পুলিশ প্রযুক্তির সহায়তায় তাকে ঢাকা থেকে আটক করে। সে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দক্ষিণ রায়গড় গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে।

পুলিশসূত্রে জানা যায় বাবু একজন পেশাদার কিলার। প্রাথমিক তদন্তে আরো খুনের সাথে জড়িত ছিল বলে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। দীর্ঘ তদন্তের পর সোমবার রাত সাড়ে নয়টায় ঢাকা আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় কাটগড়া এলাকা খুনি বাবুলকে আটক করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল হক ও তার ফোর্স।

আটকের পর পুলিশ তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এ পর্যন্ত তার দেওয়া তথ্যের ভিত্তিতে এসআই আশরাফুল হক গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ লেচুবাগান এলাকার ঘটনাস্থলের পার্শ্ববর্তী জামাল উদ্দিনের পরিত্যক্ত পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো ছোরা উদ্ধার করে।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) পুলিশ আদালতে বাবুর ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

উল্লেখ্য গত ৮ নভেম্বর সকাল ৯টায় গোলাপগঞআজ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির রায়গড় লেচুবাগান মরহুম জসিম উদ্দিন বাড়ির পূর্ব পাশের টিলা থেকে হাত-পা বাঁধা এক যুবতীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল পুলিশ ওই যুবতীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর সিলেটের মানিকপীরের টিলায় দাফন করে।

সিলেটভিউ/১১ ডিসেম্বর ২০১৮/এএইচ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন