আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

আমাদের চাওয়ার কিছু নেই, এখন দেওয়ার পালা, মানিককে ভোটাররা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৩ ০৯:৩৯:২৭

ছাতক প্রতিনিধি:: বুধবার দিনব্যাপী সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মুহিবুর রহমান মানিক দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে গণসংযোগ ও পথসভা করেছেন।

সকাল থেকে মধ্য রাত পর্যন্ত ইউনিয়নের পাইকপাড়া, পালকাপন, বাঘমারা, বড়খাল, কুশিউরা, কলাউড়া বাজার, বাশতলা চৌধুরী পাড়া, হকনগর ও বাংলাবাজারে সবকটি সভায় সঞ্চালক যখন এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য দেওয়ার জন্য স্থানীয় মুরব্বীদের আহ্বান জানান সকলেই সুর তুলেন মানিক ভাইয়ের কাছে আমাদের আর চাওয়ার কিছুই নেই, এখন সময় এসেছে মানিকভাইকে তার ভালবাসার প্রতিদান দেওয়া।

ভোটাররা বলেন, অবহেলিত বাংলাবাজার ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী দুর্গম এলাকা বাংলাদেশের শেষ গ্রাম ঝুঁমগাওঁ পর্যন্ত বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে। শিক্ষা ক্ষেত্রে অসংখ্য স্কুল। বড়খাল স্কুল এন্ড কলেজ, মাদ্রাসা স্থাপন, মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত বাশতলা হক নগরকে পর্যটন এলাকা ঘোষণা করা হয়েছে। শুল্ক বন্দর স্থাপনের কাজ প্রক্রিয়াধীন। ফলে এখানকার আর্থসামাজিক ও জীবনযাত্রার মান উন্নত হয়েছে। যার সবটুকুই হয়েছে আওয়ামীলীগ সরকারের হাত ধরে, স্থানীয় সাংসদ মুহিবুর রহমান মানিকের ছোঁয়ায়। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে ব্যালটের মাধ্যমে এর প্রতিদান দিতে চান।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ডিসেম্বর ২০১৮/এমএ/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন