আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ড. মোমেনের নির্বাচনী গানের ভিডিও নির্মাণ করলেন শামীম ও রাসেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ০০:২৮:০৮

সিলেট :: ড. এ কে আব্দুল মোমেনের নির্বাচনী গানের ভিডিও নির্মাণ করেছেন আ হ ম শামীম ইকবাল ও কামরুল আই রাসেল।

বাংলাদেশ সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক আ হ ম শামীম ইকবালের প্রযোজনায় ও সিলেটের সাংস্কৃতি কর্মী মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেলের পরিকল্পনা ও পরিচালনায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডকে তুলে ধরা হয়েছে গানে কথা আর ভিডিওতে।

প্রযোজক আ হ ম শামীম ইকবাল জানান, সাধারণ মানুষের অনুপ্রেরনায় একাদশ জাতীয় নির্বাচনে মর্যাদাপূর্ণ আসন সিলেট-১ এর বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেনকে ভোট দিতে এ ভিডিও গানটি নিমার্ণ করা হয়েছে।

এদিকে দীর্ঘ এক যুগ পরে চিত্র নির্মাণ ও অভিনয়ে ফিরলেন এক সময়ের জনপ্রিয় সিলেটের আঞ্চলিক নাটকের নির্মাতা ও অভিনেতা কামরুল আই রাসেল। হঠাৎ নির্মাণে ফেরা নিয়ে কামরুল আই রাসেল জানান, বঙ্গবন্ধুর আদর্শের একজন মুক্তিযোদ্ধার সন্তান ও সাংস্কৃতিক কর্মী হিসেবে দলের প্রতি ভালোবাসা রেখেই আমাদের এই প্রয়াস।

১৩ই ডিসেম্বর প্রথম প্রহরে ফেসবুকে ও অন্যন্যা টিভি নামে একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হলে গানটি কয়েক ঘন্টার মধ্যেই দলীয় নেতা কর্মীদের মাঝে সাড়া পড়ে।

নৌকার সমর্থকেরা প্রচারণার উৎসাহ ভাড়াতে ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমেও শেয়ার করছেন। চিত্র গ্রহণ ও সম্পাদনায় ছিলেন সিলেটের স্বনামধন্য চিত্র গ্রাহক শাহজাদা।

শ্রোতাদের সুবিধার্থে ভিডিও লিংকটি দেওয়া হলো:
https://www.youtube.com/watch?v=MFNLZGR2ZAc


সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

ভিডিও :

শেয়ার করুন

আপনার মতামত দিন