আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

মৌলভীবাজারে প্রয়াত অর্থমন্ত্রী সাইফুরের কবর জিয়ারতে মুক্তাদির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ১১:২০:৫৬

সিলেটভিউ ডেস্ক ::  সিলেট-১ আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, স্বাধীনতা উত্তরকালে সিলেট-১ আসনের সাধারণ মানুষের এক নিবেদিতপাণ উন্নয়নকামী নেতা ছিলেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী, মরহুম এম.সাইফুর রহমান। সিলেটের সর্বত্র ছড়িয়ে আছে তার উন্নয়নের ছোঁয়া। তার মেয়াদকাল ছিল সিলেটের উন্নয়নের স্বর্ণযুগ। তার স্বপ্ন ছিল আধুনিক সিলেট প্রতিষ্ঠা। সিলেটে এম. সাইফুর রহমান যে উন্নয়ন কর্মকান্ডের সূচনা করেছিলেন, পরবর্তী জনপ্রতিনিধির ব্যর্থতায় তা থমকে গেছে। ইনশাল্লাহ, এম. সাইফুর রহমানের অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করে প্রকৃত আধুনিক সিলেট প্রতিষ্ঠা করবো।
 
তিনি আজ শুক্রবার সকাল ৯টায় মৌলভীবাজার জেলার বাহারমর্দান গ্রামে মরহুম এম.সাইফুর রহমান ও তার সহধর্মীনী দুররে সামাদ রহমানের কবর জিয়ারত শেষে গণমাধ্যম কর্মীদের সাথে সাক্ষাৎকারে এ সব কথা বলেন।

এ সময় মরহুম এম. সাইফুর রহমান তনয়, সাবেক এমপি এম. নাসের রহমান সিলেটে অবস্থানরত মৌলভীবাজারবাসীসহ সর্বস্তরের সিলেটবাসীকে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

কবর জিয়ারতকালে খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে ছিলেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর বিএনরি সহ সভাপতি, সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহ সভাপতি জিয়াউল হক জিয়া, মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মমিনুল ইসলাম ইসলাম মমিন, সহ সাংগঠনিক সিটি কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, ১৮ নং ওর্যাড বিএনপির সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ খান এবং এবং মৌলভীবাজার জেলা ও পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ মরহুম এম.সাইফুর রহমান ও বেগম দুররে সামাদ রহমানের কবরের পাশে ফাতেহা পাঠ করেন ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ডিসেম্বর২০১৮/ডেস্ক/এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন