আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শান্তি জিতলে জিতবে দেশ: কয়েস চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৪ ১৮:৫৬:১৬

সিলেট :: দক্ষিণ সুরমার কামাল বাজারে আইডিয়ার উদ্যোগে শান্তিতে বিজয় প্রকল্পের র‌্যালী অনুষ্টিত হয়েছে। শুক্রবার সকালে আয়োজিত র‌্যালীতে সিলেট ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী এমপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশ নেন। র‌্যালীটি কামাল বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেন, শান্তি জিতলে জিতবে দেশ, এটি এ দেশের আপাময় জনতা স্লোগান। আমরা শান্তি চাই। আমরা সকল মানুষকে সাথে নিয়ে প্রিয় মাতৃভ‚মিকে এগিয়ে নিয়ে যেতে চাই।
 
র‌্যালীতে অংশ নিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ ও নির্বাচনী কার্যক্রমের স্বপক্ষে ঐক্যমত ব্যক্ত করেন দক্ষিণ সুরমার বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। ইউএসএআইডি এবং ডেমোক্রাসি ইন্টারন্যাশনাল এর যৌথ অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের দুটি প্রকল্পের আওতায় “শান্তিতে বিজয়”ক্যাম্পেইনটি পরিচালিত হচ্ছে। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাইফুল আলম। প্রকল্পের জেলা কো অর্ডিনেটর রোজিনা চৌধুরী, উপজেলা কো অর্ডিনেটর কংকন কান্তি দাস। একই দিন সদর উপজেলায় ও আরেকটি র‌্যলী বের করা হয়। র‌্যালীতে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ ও প্রকল্পের সদর উপজেলা কো অর্ডিনেটর পিয়া শ্যাম দুর্বাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন