আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট-৪ আসনে প্রচারণায় দুই হেভিওয়েটের সহধর্মিনী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৬ ০১:৩৪:২৬

এম এ মতিন, গোয়াইনঘাট :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের স্বামীর পক্ষে প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সিলেট -৪ আসনে সংসদ সদস্য প্রার্থী ইমরান আহমদের সহধর্মীনি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য্য ড. নাসরিন আহমদ এবং বিএনপি মনোনীত প্রার্থী দিলদার হোসেন সেলিমের সহধর্মীনি এডভোকেট জেবুন্নাহার সেলিম।

শানিবার সকাল থেকে ওই দুই হেভিওয়েটের সহধর্মীনি সিলেট-৪ সংসদীয় আসনের অন্যতম বৃহত্তম উপজেলা গোয়াইনঘাটের বিভিন্ন ইউনিয়নে পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

ড. নাসরিন আহমদ বিভিন্ন পথসভা ও গণসংযোগ কালে বলেন- উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। তিনি বলেন- এ আসনের গুরুত্ব পূর্ণ দৃশ্যমান সকল উন্নয়নই ইমরান আহমদের হাতধরে হয়েছে। তাই চলমান সকল উন্নয়ন বাস্তবায়ন করতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

অপর দিকে বিএনপি মনোনীত প্রার্থী দিলদার হোসেন সেলিমের সহধর্মীনি এডভোকেট জেবুন্নাহার সেলিম বিভিন্ন পথসভা ও গণসংযোগে বলেন- নাগরিক অধিকার নিশ্চিত করতে হলে ধানের শীষে ভোট দিন। বিনা ভোটের সরকার ক্ষমতায় থেকে প্রহসনের নির্বাচন দিয়েছে। এ দেশের মানুষ এই প্রহসনের নির্বচনের জবাব আগামী ৩০ ডিসেম্বর দিবে ইনশাল্লাহ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ ডিসেম্বর ২০১৮/এমএএম/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন