আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে মহাজোট প্রার্থী শাহীনের সৌজন্য সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৬ ১৭:৩৭:৩৫

সিলেট :: বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি আল­ামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের মহাজোট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এমএম শাহীন।

শনিবার রাত নয়টায় সিলেট নগরীর সোবহানীঘাটস্থ সংগঠনের বিভাগীয় কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় এমএম শাহীন দুআ ও সহযোগীতা চাইলে আল­ামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, দেশ ও ইসলামের স্বার্থে মহাজোট সরকার আবারো ক্ষমতায় আসুক এটা আমরা চাই। এজন্য আনজুমানে আল ইসলাহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটকে সমর্থন জানিয়েছে। তিনি কুলাউড়ায় তাঁর দলের পক্ষ থেকে এমএম শাহীনকে সহযোগীতার আশ্বাস দেন এবং নেতা-কর্মীদেরকে মহাজোট প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী, সিলেট মহানগর আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দীন পাশা, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির তুফায়েল, উপজেলা আল ইসলাহর সহ-সভাপতি মাওঃ আইয়ুব আনসারী, সহ-সভাপতি মাওঃ মখলিছুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওঃ কাজী মখলিছুর রহমান, পৌর আল ইসলাহ সভাপতি কাজী ফখরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওঃ হাবিবুর রহমান, কাজী সৈয়দ লিয়াকত আলী, কাজী জাকির ও উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক আফজাল হুসেন সাজুসহ উপজেলা আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার দায়িত্বশীলবৃন্দ।

এতে আরো উপস্থিত ছিলেন- তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, সহ সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার অজিউর রহমান আসাদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, সিলেট মহানগরী সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ ও মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক শেখ কাদের আল হাসান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৬ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন