আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বন্দরবাজার ও সোবহানীঘাট এলাকায় খন্দকার মুক্তাদিরের গণসংযোগ ও মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৭:৫৫:১৩

সিলেট :: সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর উপজেলা) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী সরকার তাদের ১০ বছরের অবৈধ শাসনামলে সবকটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। বিচারবিভাগকে তাদের দলীয় প্রতিষ্ঠানে পরিনত করেছে। শেয়ার বাজারসহ বিনিয়োগকারীদের হাজার কোটি টাকা লুটপাটের মাধ্যমে অনেক ব্যবসায়ীদের পথে নামিয়ে দিয়েছে। সরকার তাদের দুর্নীতির দায়ভার জনগণের ঘাড়ে চাপিয়ে দিতে অযৈাক্তিকভাবে বার বার গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি করেছে। জনকল্যানের বিপরীতে তারা জনদুর্ভোগ সৃষ্টি করেছে। আওয়ামী দুঃশাসনের হাত থেকে জনগণকে মুক্ত করে, আইনের শাসন প্রতিষ্ঠা ও ব্যবসা বান্ধব দেশ গঠনে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি সোমবার বিকালে নগরীর বন্দরবাজার, সোবহানীঘাট, চালিবন্দর, লালদিঘীরপাড়, কালিঘাট, হাসান মার্কেট, মধুবন মার্কেট ও করিম উল্লাহ মার্কেট এলাকায় গণসংযোগ ও পৃথক পথসভায় উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি সোবহানীঘাটস্থ শাহজালাল দারুচ্ছুন্নাহ ডিওয়াই কামিল মাদরাসায় শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এছাড়া তিনি হাসান মার্কেট ও চালিবন্দর এলাকায় অনুষ্ঠিত পৃথক পথসভায় বক্তব্য রাখেন। 

সোবহানীঘাট মাদরাসায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আল্লামা ফুলতলী সাহেবের শাহেবজাদা মাওলানা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলীসহ মাদরাসার শিক্ষকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা ইউনুছ আলী, মাওলানা আবু সালেহ, মাওলানা আব্দুল লতিফ ও মহানগর আল ইসলাহ সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা। সেখানে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বন্দরবাজার এবং তৎপার্শ্ববর্তী এলাকার বিভিন্ন বিপনী বিতান ও মার্কেট সমুহে গণসংযোগ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো।

হাসান মার্কেট ব্যবসায়ীদের সৌজন্যে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী নেতা আক্তার হোসেন সোহেল। উপস্থিত ছিলেন হাসান মার্কেট ব্যবসায়ী নেতা আফজল সিরাজ পাভেল ও আদনান আহমদ তামিম সহ মার্কেটের ব্যবসায়ী বৃন্দ। চালিবন্দর এলাকায় অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন বিএনপি নেতা দাইয়ান চৌধুরী।
এর আগে খন্দকার আব্দুল মুক্তাদির সকালে নগরীর আদালত পাড়া, বন্দরবাজার ও মহাজনপট্রি এলাকায় ধানের শীষের সমর্থনে আইনজীবি সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ স্থানে গণসংযোগ করেন।

আদালত পাড়ায় গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাবেক আহবায়ক ও সাবেক পিপি এডভোকেট নুরুল হক, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এডভোকেট আব্দুল গাফফার, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, গণফোরাম সিলেটের আহবায়ক এডভোকেট আনসার খান, মহানগর বিএনরি সহ-সভাপতি এডভোকেট হাবিবুর রহমান হাবিব ও এডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক এডভোকেট আল আসলাম মুমিন, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সিলেটের প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ হিরা, মহানগর বিএনপির সহ-আইন সম্পাদক এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট সাঈদ আহমদ প্রমুখ।

বন্দরবাজার ও মহানজনপট্রি এলাকায় গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি, প্রচার সেলের সমন্বকায়কারী কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, পেশাজীবি নেতা সাংবাদিক বদরুদ্দোজা বদর, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া ও উপদেষ্ঠা আব্দুস সালাম বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, শ্রম বিষয়ক সম্পাদক সুরমান আলী প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন