আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সকলের জীবনমান উন্নয়নে মই মার্কায় ভোট চাই: প্রণব জ্যোতি পাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ১৯:০৬:৪৮

সিলেট :: সিলেট -১ আসনে বাসদ মনোনীত প্রার্থী প্রণব জ্যোতি পাল বলেন, হাতে গোনা কিছু মানুষের ভাগ্যের উন্নয়ন নয়, সকল মানুষের জীবনমান উন্নয়নে মই মার্কায় ভোট চাই।

তিনি দিনব্যাপী গনসংযোগে আর বলেন,  একদিকে কিছু মানুষ জনগণের টেক্সট এর টাকা লুটপাট করে মালশিয়ায় সেকেন্ড হোম তৈরি করছে। অন্যদিকে বেঁচে থাকার জন্য হাজারও তরুণ বেকার জীবনের অভিশাভ থেকে মুক্তি পেতে অবৈধ পথে মালশিয়া গিয়ে গণ খবরে ঠাঁই নিচ্ছে। কারন দেশে গত সাত বছরে কর্মসংস্থান না থাকায় বেকারের সংখ্যা বেড়ে দ্বিগুণ হয়েছে। তাই তরুণ দের বেকার ঘুছাতে এবং জীবনমান উন্নয়নে ও সকল মানুষের  গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠায় মই মার্কায় ভোট দিয়ে চলমান আন্দোলনকে বেগবান করতে হবে।

প্রণব জ্যোতি পাল সোমবার দক্ষিণ সুরমার কদমতলী,  বাবনা পয়েন্ট,  মুক্তিযোদ্ধা চত্বর, নগীরর সোবহানীঘাট, নাইওপুল, এলাকায় গণসংযোগ কালে উপরোক্ত কথা বলেন।

গনসংযোগের সময় প্রণব জ্যোতি পাল এর সাথে ছিলেন বাসদ জেলা সমন্বয়ক ও নির্বাচন পরিচালনা কমিঠির আহবায়ক আবু জাফর, নির্বাচন পরিচালনা কমিঠির সদস্য সচিব জুবায়ের আহমদ চৌধুরী সুমন, চারণ জেলার সদস্য সুমন আহমদ,  চা শ্রমিক নেতা সুরন্জিত মুদি, ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, সঞ্জয় শর্মা, অমিত মোহন্ত,  মলয় দেব প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এমকে-এম



শেয়ার করুন

আপনার মতামত দিন