আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

'নির্বাচনে দুর্নীতিবাজদের বয়কট করুন'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ২০:১১:০৬

সিলেট :: দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেন বলেছেন, নির্বাচন, গণতন্ত্র ও উন্নয়নের নামে দেশে লুৎপাট চলছে। লাখো শহীদের রক্তে কেনা বাংলাদেশ আজ ধনীদের রাষ্ট্রে পরিণত হয়েছে। গরীব এবং মধ্যবিত্তরা বড়ই অসহায়। রাজনীতি এখন লাভজনক ব্যবসায় পরিণত। যারা রাজনীতিকে লাভজনক ব্যবসায় পরিণত করেছে। এক শ্রেণির রাজনৈতিক নেতাকর্মী দলীয়ইজম প্রতিষ্ঠার লক্ষে রাজপথে যে একশন কর্মসূচী করে থাকেন রেল ও বাস ভাড়া, গ্যাস-বিদ্যুৎ মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং দুর্নীতি বন্ধের লক্ষে সেই সমস্ত রাজনৈতিক গোষ্ঠীর নেতাকর্মীরা সেরকম তৎপরতা রাজপতে দেখা যায় না। আসুন মহান ১৬ই ডিসেম্বরের দিনে নির্বাচনে দুর্নীতিবাজ, মৌসুমী পাখি ও লুটেরাদের বয়কটের অঙ্গীকার হউক।

মহান ১৬ই ডিসেম্বর রাষ্ট্রের অভ্যূদ্বয় দিবস উপলক্ষ্যে দুর্নীতিমুক্তকরণ বাংলাদেশ ফোরাম ও যুব ফোরাম যৌথ উদ্যোগে পূর্ব ঘোষিত গতকাল সকাল ৯টায় জিন্দাবাজার পয়েন্টে বিজয় র‌্যালীপূর্ব এক গণজমায়েতে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেটের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, কেন্দ্রীয় সদস্য আব্দুল মোতায়াল­ী ফলিক, শাহিদুর রহমান জুনু, কয়েস আহমদ সাগর, রাজিউল ইসলাম তালুকদার রাজু, যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইসমত ইবনে ইসহাক, সিনিয়র সহ সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক আমিন তাহমিদ, সাংগঠনিক সম্পাদক রিখন তালুকদার রিখন, মহিলা সম্পাদিকা রুনা বেগম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রাসেল আহমদ ফয়েজ, অর্থ সম্পাদক অনুকুল চন্দ্র, প্রচার সম্পাদক মঞ্জুরুল করিম হিরা, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ নুর আহমদ জুনেদ, কৃষি সম্পাদক রতন তালুকদার, দপ্তর সম্পাদক পরিতোষ চক্রবর্তী, যুবনেতা নিয়াজ কুদ্দুস খান, সদস্য ফাতিহা আক্তার, সুমি বেগম, উমনি বেগম প্রমুখ। পরে ব্যানার ফেস্টুন সহকারে নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে লাখো শহীদের প্রতি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৮/প্রেবি/এমকে-এম   



@

শেয়ার করুন

আপনার মতামত দিন