আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

জহির তাহির বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেনের ইন্তেকাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৯ ১৩:৩২:১৭

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের ভেতর অবস্থিত ঐতিহ্যবাহী জহির তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেন আনা (৬৫) আর নেই। (ইন্না লিল্লাহি...রাজিউন)।

মঙ্গলবার দিনগত রাত ১২ টায় তিনি নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। মরহুম আনোয়ার হোসেন জহির তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়য়ের প্রতিষ্টাতা মরহুম তাহির বক্সের ছেলে। পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক মোতায়াল্লী ছিলেন। এ ছাড়া তিনি সিলেট মহানগর কৃষকলীগের যুগ্ম-সম্পাদক ও কিশলয় কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ সমশের সিরাজ সোহেলের চাচা।

৩ পুত্র ও ৩ কন্যা সন্তানের জনক হাজী আনোয়ার হোসেন আনার নামাজে জানাযা বুধবার বাদ যোহর পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্টিত হয়। এতে সকলের উপস্থিতি কামনা করেছেন মরহুমের পরিবারবর্গ।

উল্লেখ্য, মরহুম আনোয়ার হোসেন আনা কদমতলীস্থ হোসেন ডেকোরেটার্সের সত্ত¡াধিকারী ছিলেন। অপরদিকে আনোয়ার হোসেন আনার মৃত্যুতে শোকপ্রকাশ ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন জহির তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

এছাড়া সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আজম খানসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক ও জহির তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. ছয়েফ খান এক শোক বার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ডিসেম্বর২০১৮/প্রেবি/এমইউএ


শেয়ার করুন

আপনার মতামত দিন