আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

বিশ্বনাথে ডাকাত আতঙ্ক, প্রশাসনে স্মারকলিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৭ ২০:০৬:৫৭

সিলেট :: বিশ্বনাথের দেওকলস ইউনিয়নে ডাকাতের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এ নিয়ে প্রশাসনের কাছে স্মারকলিপি দিয়েছেন ইউনিয়নবাসী।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়- সিলেটের প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ থানার ৭নং দেওকলস ইউনিয়নের দাঁউদপুর, জামালপুর, তাতালপুর, সাধুরগাঁও, বাজিতপুর, সদুরগাঁও ও আলাপুর গ্রামের লোকজন অভিযোগ করেণ, একই থানার সাধুরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্যার পুত্র কুখ্যাত কয়ছর ডাকাত ধরা পরে ডাকাতি মামলায় পনের থেকে ষোল বছর জেলে সাজাভোগ করে কয়েকমাস পুর্বে বের হয়। কিছুদিন ভাল চলাফেরা করার পর ফের ফিরে যায় ডাকাতি পেশায়। আগ্নেয়াস্ত্রসহকারে দলবল নিয়ে চলাফিরা করায় দেওকলস ইউনিয়নসহ উপজেলার মানুষ রয়েছেন নিরাপত্তাহীনতায়। উৎকন্ঠা আর আতঙ্কে দিনরাত নির্ঘুম কাটছে তাদের। ব্যাঘাত ঘটছে স্বাভাবিক কাজকর্মে, সন্তানদের পড়ালেখায়।

ডাকাতদের আইনের আওতায় নিয়ে আসতে, সেই সাথে বসবাস ও চলাচলের স্বাধীনতা ফিরে পেতে ইউনিয়নবাসী এরই মধ্যে সিলেটের ডিআইজি, পুলিশ সুপার, জেলা প্রশাসক, র‌্যাব-৯ এর কার্যালয়সহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করলেও ডাকাতদলের বিরুদ্ধে এখন পর্যন্ত প্রশাসন থেকে নেয়া হয়নি কোনো প্রদক্ষেপ।

এদিকে, প্রশাসনে স্মারকলিপি প্রদানকারী অনেকে প্রাণনাশের হুমকি পেয়ে ভয়ে এলাকা ছেঁড়ে পালিয়ে বেড়াচ্ছেন। জানমালের নিরাপত্তার জন্য দেওকলস ইউনিয়নের সর্বসাধারণ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেণ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন