আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সরকারি এসসি বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৭ ২০:৫৪:২৪

সুনামগঞ্জ প্রতিনিধি :: সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় সংগীত, পতাকা উত্তোলণ ও মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আব্দুর রহীম।

সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মো. মাশহুদ চৌধুরীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ইলি রাণী বৈষ্ণব ও শওকত আলীর যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের দিবা শাখার সহকারি প্রধান শিক্ষক অসিম চন্দ্র বর্মন, প্রভাতি শাখার সহকারি প্রধান শিক্ষক মফিজুর রহমান, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহমুদুর রহমান প্রমুখ। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও ক্রীড়া সম্পাদক আবুল হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী মাজেদা মেহেদী রাজ ও গীতাপাঠ করেন সুদেষা দাস সুকন্যা। বিকেলে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নেয়া বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০১৯/এসএইচএস/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন