আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে সরকারি কলেজ ছাত্রলীগের হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৮ ২০:৪৩:১৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে প্রবেশ করে সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় চারজন শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

দুপুর বারোটার দিকে ইঞ্জিনিয়ারিং কলেজ সংলগ্ন টিলাতে  সরকারি কলেজ ছাত্রলীগ নেতাসহ তিনজনকে অনৈতিক কাজে বাধা দেয়ার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে। হামলায় ইঞ্জিনিয়ারিং কলেজ সংলগ্ন কয়েকটি দোকান ও অটোরিকশা ভাংচুর করা হয়।

হামলায় আহত ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থী ফাহিম, মিনহাজ, রাহুল ও ইমরানকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা জানান, শুক্রবার  দুপুর বারোটার দিকে সিলেট সরকারি কলেজের  দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা নাঈম তার দুই বন্ধু ও একটি মেয়েকে নিয়ে কলেজের সামনের টিলায় আসেন। সেখানে ওই মেয়েকে নিয়ে তারা অনৈতিক কাজে লিপ্ত হলে ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা তাদের বাঁধা দেন। বাঁধা দেয়ায় নাঈম তাদের গালিগালাজ ও হুমকি দিতে থাকেন। এসময় ইঞ্জিনিয়ারিং কলেজের কয়েকজন শিক্ষার্থী নাঈমকে ধরে কলেজের ভিতর আটকে রাখেন। কিছুক্ষণ পর সরকারি কলেজ ছাত্রলীগের এক নেতা নাঈমকে ছাড়িয়ে নিয়ে যান।

এই ঘটনার জের ধরে বিকালে নাঈম ও সহযোগীরা ২টি  সিএনজি অটোরিকশা ও কয়েকটি মোটরবাইক নিয়ে ইঞ্জিনিয়ারিং কলেজে সশস্ত্র হামলা চালায়। তারা কলেজ গেটের ভিতরে প্রবেশ করে কয়েকটি রাবার বুলেট ছুড়ে। রাবার বুলেটের আঘাতে চারজন শিক্ষার্থী আহত হন।

ইঞ্জিনিয়ারিং কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী অরূপ সিলেটভিউকে জানান, বিকেলে হঠাৎ করে কয়েকজন দুর্বৃত্ত কলেজ গেটের ভিতরে ঢুকে শিক্ষার্থীদের উপর হামলা চালায়। পরে আমরা বুঝতে পারি দুপুরের ঘটনার সূত্র ধরেই এ হামলা চালানো হয়েছে।

হামলার পর ইঞ্জিনিয়ারিং কলেজের সাধারণ শিক্ষার্থীরা  টায়ারে আগুন ধরিয়ে রাস্তা অবরোধ করে রাখে।

পরে শাহপরাণ (র.) থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

থানার পুলিশ কর্মকর্তা নাজমুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।\' 

সিলেটভিউ/১৮ জানুয়ারি ২০১৯/এসআর/শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন