আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের চিত্রাঙ্কন প্রতিযোগিতা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৯ ১৪:০২:৩২

সিলেট :: সিলেটের বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে লিডিং ইউনিভার্সিটিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে শুক্রবার বিকাল আড়াইটায় অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগীতা-২০১৯ ঘুরে দেখেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী, উপাচার্য অধ্যাপক ড. মো: কামরুজ্জামান চৌধুরী, এবং ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই। 

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এম. রকিব উদ্দিন, রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম, পিএসসি, ভারপ্রাপ্ত প্রক্টর মো: রাশদুল ইসলাম, সোস্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা মিসেস রুম্পা শারমীন, ডেপুটি রেজিস্ট্রার মো: কাওসার হাওলাদারসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। সিলেট শহরের প্রায় ২০টি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ থেকে ৪টি আলাদা গ্রুপে দেড় শতাধিক শিক্ষার্থী এ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে বিকাল সাড়ে ৪টায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

গ্রুপ এ: ১ম ন্থান অর্জন করে ব্লুবার্ড স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী নাদিমুল হাসান মাহদী,  ২য় স্কলার্সহোম স্কুলের ৩য় শ্রেণীর শিক্ষার্থী নৌশীন আজিজ, এবং ৩য় সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী অংকুর দেব মুº। গ্রুপ বি: ১ম স্থান লাভ করে সিলেট অগ্রনী স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর শিক্ষার্থী সৈয়দা রায়দা সাবাহাত দিয়ানা, ২য় ৮ম শ্রেণীর জুবাইরা মালাকার এবং ৩য় ব্লুবার্ড স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর শিক্ষার্থী বন্দন বিদ্যা সানী। গ্রুপ সি: ১ম স্থান অর্জন করে সিলেট কেন্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর শিক্ষার্থী সামির ইশহাক, ২য় পাইলট স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী দেব্রই বনিক এবং ৩য় আতহার হোসাইন হামিম। গ্রুপ ডি: ১ম স্থান লাভ করে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী অভিষেক সাহা, ২য় হয় এমসি কলেজের শিক্ষার্থী সাইফুল ইসলাম, এবং ৩য় স্থান লাভ করে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী অনামিকা দাস বাধন।
 
চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০১৯  এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন আনন্দনিকেতন স্কুলের শিক্ষিকা ও সিলেট চারুপাঠ এর প্রতিষ্ঠাতা মারজিয়া হোসাইন পপি এবং লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের প্রভাষক শাহ মো: হাসিন সাদ।

প্রতিযোগিদের রং তুলিতে আর্ট পেপার রাঙানোর আগেই প্রতিযোগিদের স্বাগত জানানোর জন্য লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের প্রেসিডেন্ট রাহিম আহমেদ শাকিল নেতৃত্বে জিয়াউর রহমান, সাকের আহমেদ, তাসনুভা হাজেরা ইনা, আপন আহমেদ, শাহ মোহাম্মদ আলী শুভ, অনামিকা দাস বাধন, দেওয়ান শাকিলা মাজিদ, মো: আমান উদ্দিন ভূঁইয়া, নাঈম ফারাবি অনি, রাকিব হোসাইন, দেওয়ান শাকিলা ফাহিম, সম্্রাসহ সকল সদস্যের কারুকাজে ক্যাম্পাসে নানরকম কার্টুন, আর্ট, পোষ্টারে সাজসজ্জা বিরাজ করে। এ যেনো শিশু থেকে শুরু করে কিশোর, যুবক সবার মন ছুয়ে যাওয়ার মতো এক পরিবেশের সৃষ্টি।


সিলেটভিউ২৪ডটকম/১৯ জানুয়ারি ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন