আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মন্ত্রীকে ফুল দেওয়ার ব্যখ্যা দিলেন আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৯ ২০:২২:৩৩

নিজস্ব প্রতিবেদক :: পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনকে ফুল দেওয়ার বিষয়টি দলীয় নেতাকর্মীদের সামনে ব্যখ্যা করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শনিবার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৩তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীদের তোপের মুখে বিষয়টি নিয়ে কথা বলেন তিনি। এতে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় মেয়র আরিফ বলেন- ‘আমি ব্যক্তি আরিফ পররাষ্ট্র মন্ত্রীকে ফুল দেই নি। সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নগরীর উন্নয়ন কর্মকান্ড সচল রাখতে কৌশলগত কারণেই আমি সেখানে গিয়েছি।’

তিনি আরো বলেন- ‘আমি আরিফুল হক চৌধুরী বিএনপির সৃষ্টি। আর সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শই আমার রাজনীতির আদর্শ। মৃত্যুর পুর্ব পর্যন্ত বিএনপিই আমরা একমাত্র ঠিকানা। অপপ্রচারে কান না দিয়ে নিজেদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে দলীয় কার্যক্রমকে সুসংগহত করার কাজে সবাইকে আত্মনিয়োগ করতে হবে।’

এরআগে সভায় বক্তব্যকালে সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল বলেন- ৩০ তারিখের নির্বাচনে বিএনপি বিজয়ী হয়েছে, কিন্তু ২৯ তারিখ রাতের ভোটে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে। আমাদের নেত্রীকে কারাগারে রেখে, ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে নির্বাসনে- এমন পরিস্থিতিতে যখন আমাদের নির্বাচিত জনপ্রতিনিধিরা আওয়ামী লীগের মন্ত্রীদের ফুল দেন তখন সেটি খুব খারাপ লাগে। তৃণমুলের নেতাকর্মীরা এতে হতাশ হয় এবং আমাদেরকে তীর্যক কথা-বার্তা শোনায়।

খান জামালের এই বক্তব্যে উপস্থিত নেতাকর্মীরাও স্বাগত জানান। এতে তোপের মুখে পড়েন সভাস্থলে থাকা আরিফুল হক চৌধুরী। পরে বক্তব্যকালে বিষয়টির ব্যখ্যা দেন আরিফ।

জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচলনা করেন জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন